অসহায় দরিদ্র মানুষের বন্ধু এমপি ওমর ফারুক চৌধুরী   

রাজশাহী লীড
সারোয়ার হোসেন, তানোর(রাজশাহী) প্রতিনিধি : বর্তমান বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া মহামারি করোনা ভাইরাস সংক্রমণের হাত থেকে তানোর গোদাগাড়ী উপজেলা বাসীকে রক্ষা করতে নিজের জীবনের তোয়াক্কা না করে দিন রাত তার নেতাকর্মীদের মাধ্যমে অসহায় দরিদ্র মানুষের বাড়ি বাড়ি ত্রাণ সামগ্রী দিতে ছুটে বেড়াচ্ছেন।
জানা গেছে, করোনা ভাইরাস সংক্রমণের প্রথম ঢেউ থেকে বর্তমান করোনা ভাইরাস সংক্রমণের দ্বিতীয় ধাপেও তানোর গোদাগাড়ী উপজেলার নিম্ন আয়ের মানুষের মাঝে এমপি ওমর ফারুক চৌধুরীর ব্যক্তিগত  তহবিল থেকে তার অনুসারী নেতাকর্মীদের দিয়ে বাড়ি বাড়ি ত্রাণ সামগ্রী বিতরণ করাচ্ছেন।
আর এইসব ত্রাণ সামগ্রী অত্যন্ত গোপনে গোদাগাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম ও তানোর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশীদ ময়নার মাধ্যমে বিতরণ করানো হচ্ছে। দুই উপজেলার খেটে খাওয়া ভ্যান, রিক্সা চালক ও মাইক্রো চালক সহ চা দোকানী মুদি ব্যবসায়ী এবং নাপিতদের মাঝে এসব খাদ্য ত্রাণ সহায়তা সামগ্রী বিতরণ করা হচ্ছে।
এছাড়াও অসহায় দরিদ্র দিনমজুরি খেটে খাওয়া পরিবারের মাঝে দেয়া হচ্ছে  চাল ডাল আটা সাবান তেল আলু সহ বিভিন্ন রোকমের ত্রাণ সামগ্রীর সাথে নগদ অর্থ।
এমনকি যারা ত্রাণ সামগ্রী পাচ্ছে না বৈষম্যর শিকার হচ্ছেন তাদের জন্য এমপির পক্ষ থেকে খোলা হয়েছে হটলাইন। যারা ত্রাণ সামগ্রী পাচ্ছে না তারা এমপি ও তার প্রতিনিধি উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার ময়না ও জাহাঙ্গীর আলমের হটলাইনে ফোন আথবা এসএমএস করা মাত্র ত্রাণ সামগ্রী বাড়িতে গিয়ে পৌঁছে দিচ্ছেন। এছাড়াও প্রতিদিন ত্রাণ সামগ্রী সঠিক ভাবে বিতরণ হচ্ছে কি না তা মনিটরিং করতে নেতাকর্মী ও প্রশাসনের উপর নির্দেশ দিয়েছেন এমপি ওমর ফারুক চৌধুরী।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *