গাড়ির চাকা ফেটে বিএডিসি কর্মকর্তার মৃত্যু

রাজশাহী

স্বদেশবাণী ডেস্ক: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় পিকআপের চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় সাজ্জাদ হোসেন ভূইঁয়া (৪৮) নামে বিএডিসির এক কর্মকর্তার মৃত্যু হয়।

বৃহস্পতিবার সকাল ৭টার দিকে উপজেলার নরিনা ইউনিয়নের টেটিয়ারকান্দা নামক স্থানে বগুড়া-নগরবাড়ি মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাজ্জাদ হোসেন ভূইঁয়া পাবনার নূরপুর বিএডিসির নির্বাহী প্রকৌশলী ও প্রকল্প পরিচালক। এ দুর্ঘটনায় বিএডিসির পাবনা সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী এবিএম মাহমুদ হাসান খাঁন (৪০), ও গাড়িচালক সাইফুল ইসলাম (৩২) আহত হন।

এ বিষয়ে শাহজাদপুর ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মঞ্জুরুল আলম জানান, সকাল ৭টার দিকে পিকআপটি ঘটনাস্থলে পৌঁছালে হঠাৎ চাকা ফেটে যায়। এতে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপটি মহসড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে।

ফলে পিকআপটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। খবর পেয়ে শাহজাদপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আশপাশের লোকজনের সহযোগিতায় গাড়িতে থাকা তিনজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক সাজ্জাদ হোসেন ভূইঁয়াকে মৃত ঘোষণা করেন।

এছাড়া আহত অপর দুজনকে উন্নত চিকিৎসার জন্য এনায়েতপুর খাঁজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এই বিষয়ে পাবনার নূরপুর বিএডিসির সহকারী প্রকৌশলী আশরাফুজ্জামান জানান, ঢাকার মতিঝিলের কৃষি ভবনে একটি মিটিংয়ে যোগদানের উদ্দেশ্যে তারা পাবনা থেকে ঢাকা যাচ্ছিলেন। পথে এ দুর্ঘটনা ঘটে।

এ বিষয়ে হাটিকুমরুল হাইওয়ে থানার এসআই ফিরোজ জানান, দুর্ঘটনা কবলিত পিকআপটি উদ্ধার করে হাটিকুমরুল হাইওয়ে থানায় নিয়ে আসা হয়েছে। এ ছাড়া নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *