তানোরে উপজেলা পরিষদের প্রশাসনিক ভবন ও বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন 

রাজশাহী

সারোয়ার হোসেন, তানোরঃ রাজশাহীর তানোর উপজেলা পরিষদের সম্প্রসারিত প্রশাসনিক ভবনের ভিত্তি প্রস্তর ও নবনির্মিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালের শুভ উদ্বোধন করা হয়েছে। শনিবার(২২মে) তানোর উপজেলা পরিষদ চত্বরে উপজেলা পরিষদের নতুন প্রশাসনিক ভবনের ভিত্তি প্রস্থর ও নবনির্মিত বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করা হয়।

 

এসময় রাজশাহী-১(তানোর-গোদাগাড়ী) আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই নতুন প্রশাসনিক ভবন ও বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করেন।

 

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশীদ ময়না, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও পংকজ চন্দ্র দেবনাথ। উক্ত উদ্বোধন শেষে উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়নার বাস ভবনে আওয়ামী লীগের সকল অঙ্গসংগঠনের নেতাকর্মী সমর্থকদের নিয়ে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় করে ঈদপূর্ণমিলনী সভা অনুষ্ঠিত করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন,জেলা আওয়ামী লীগের সহসভাপতি শরিফ খান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি খাদেমুন নবী চৌধুরী বাবু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু বাক্কার সিদ্দিক, মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, কলমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন,পাঁচন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মতিন, বাধাইড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, চাঁন্দুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, তালন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবুল কাসেম, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম, উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন শাওন প্রমূখ উপস্থিত ছিলেন।

স্ব.বা/বা

 

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *