রাজশাহীতে কিশোর গ্যাং এর ৩ সদস্য আটক; অভিভাবকের জিম্মায় হস্তান্তর

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টারঃ রাজশাহীতে কিশোর গ্যাং এর ৩ সদস্যকে আটক করে মোটিভেশনের পর তাদের নিজ নিজ অভিভাবকের কাছে হস্তান্তর করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ।

ঘটনা সূত্রে জানা যায়, গত ২৮ মে ২০২১ আরএমপি বোয়ালিয়া মডেল থানার এসআই মোঃ গোলাম মোস্তাফা ও তার টিম বাস টার্মিনাল এলাকায় ডিউটি করছিলো। রাত ৮.৩৫ টায় এসআই মোঃ গোলাম মোস্তাফা বাস টার্মিনাল পুলিশ বক্সের ইনচার্জ এটিএসআই মোঃ নাসির হোসেনের সহায়তায় বাস টার্মিনাল এলাকায় অভিযান পরিচালনা করে কিশোর গ্যাং এর ১ সদস্যকে আটক করে। এসময় তার কাছে একটি স্টিলের তৈরি হ্যান্ডগ্লাভস পাওয়া যায়।

আটককৃত কিশোর প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, হ্যান্ডগ্লাভসটি সে নিউমার্কেট হতে ক্রয় করেছে। জিজ্ঞাসাবাদে আরো জানায়, সে Pool B.B (ব্রাদার্স ব্রিলিয়ার্ড) খেলে।

পরবর্তীতে তার দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আজ ২৯ মে ২০২১(২৮ মে ২০২১ দিবাগত) রাত ২.০০ টায় রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার নওদাপাড়া এলাকা হতে কিশোর গ্যাং এর আরো ২ সদস্যকে আটক করে।

আটককৃতদের চালচলন, শারীরিক গঠন ও চুল কাটার ধরণই বলে দেয় তারা কিশোর গ্যাং এর সদস্য। তারা বয়সে একেবারে তরুণ এবং একজনের পিতা-মাতা নেই।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয় আটককৃতদের উজ্জ্বল ভবিষ্যতের কথা ভেবে আইনগত কোন ব্যবস্থা না নিয়ে তাদের অভিভাবকদের থানায় ডেকে সন্তানদের বিষয়ে কথা বলেন এবং সার্বিক দিকনির্দেশনা প্রদান করে তাদের জিম্মায় প্রদান করেন।

পুলিশ কমিশনার মহোদয়ের নির্দেশনা মোতাবেক বোয়ালিয়া মডেল থানা পুলিশ জিম্মায় প্রদান করা কিশোরদের সার্বক্ষনিক গতিবিধি লক্ষ্য রাখবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *