গুরুদাসপুরে ৪ জনকে কুপিয়ে জখম

রাজশাহী
আল-আফতাব খান সুইট, নাটোর প্রতিনিধিঃ নাটোরের গুরুদাসপুরে জমি সংক্রান্ত জেরে ৪ শ্রমিককে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রতি পক্ষের বিরুদ্ধে। আজ মঙ্গলবার সকাল ১১টার দিকে উপজেলার ধারাবারিষা ইউনিয়নের চলনালী গ্রামে ওই ঘটনা ঘটে। আহতরা হলেন চলনালী গ্রামের মৃত জব্বার আলীর ছেলে মোঃ ইউনুস আলী (৬০) এবং ইউনুস আলীর তিন ছেলে রাকিব (২০), রাজিব (২৫), রফিক (৩০)।
ঋভরশ ইউনুস আলী জানান, চলনালী গ্রামে তাদের নিজের জমিতে অবস্থিত আম বাগানে গিয়ে আম পারার সময় ওই এলাকার ইয়াছিনের ছেলে সাবান আলী, মজিদ আলীসহ প্রায় ১০-১৫ জন পূর্ব পরিকল্পনা মোতাবেক হাতে ধারালো অস্ত্র নিয়ে তাদের ওপরে অতর্কিত হামলা চালিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে চলে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য প্রেরণ করেন। ইউনুস আলী ও রাজিব হোসেনের অবস্থা গুরুতর হওয়ায় গুরুদাসপুর স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক তাদের রাজশাহী মেডিকেল কলেজে স্থানান্তর করেন। এবিষয়ে অভিযুক্তদের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্ঠা করেও যোগাযোগ করা যায়নি।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক জানান, খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের তৎপরতা চলছে।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *