রামেকে ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গে ৭ জনের মৃত্যু

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টারঃ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে মৃত্যু থেমে নেই। দিন দিন এই ইউনিটে মৃত্যুর সংখ্যা বাড়ছে।

মঙ্গলবার সকাল ৯টা থেকে বুধবার সকাল ৯টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় আরও সাতজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় চারজন ও উপসর্গ নিয়ে তিনজন মারা গেছেন।

এর আগে সোমবার থেকে মঙ্গলবার বিকাল পর্যন্ত আরও ১১ জনের মৃত্যু হয়।

রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে করোনা সংক্রমণে চারজন মারা গেছেন। এ ছাড়া সংক্রমণের উপসর্গ নিয়ে মারা গেছেন আরও তিনজন।

মৃতদের মধ্যে রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জের তিনজন করে মারা গেছেন। মারা যাওয়া অন্যজনের বাড়ি নাটোর জেলায়। করোনা সংক্রমণ ও উপসর্গ নিয়ে রামেক হাসপাতালে এসেছিলেন তারা। সংক্রমণ এড়াতে স্বাস্থ্যবিধি মেনে মরদেহ দাফনের পরামর্শ দেওয়া হয়েছে।

বুধবার সকাল ৯টা পর্যন্ত করোনা সংক্রমণ ও উপসর্গ নিয়ে রামেক হাসপাতালে ভর্তি রয়েছেন ২২০ জন। আশঙ্কাজনক অবস্থায় আরও ১৭ জন হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন। গত ২৪ ঘণ্টায় হাসপাতাল ছেড়েছেন ১১ জন।

এর আগে ২৫ মে দুপুর ১২টার পর থেকে ১ জুন দুপুর ১২টা পর্যন্ত রামেক হাসপাতালে করোনা সংক্রমণ ও উপসর্গ নিয়ে ৪৭ জন প্রাণ হারিয়েছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *