মাদক ব্যবসায়ীদের মাফ করা যাবে না: মেয়র লিটন

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার:

রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র, কেন্দ্রীয় আওয়ামী লীগের অন্যতম সদস্য, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেছেন, মাদক ব্যবসায়ীদের মাফ করা যাবে না। সে যেই হোক না কেনো তাকে আইনের আওতায় আনতে হবে। মাদকের বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্স নীতির বাস্তবায়ন দেখতে চাই।

আজ বুধবার দুপুরে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন মেয়র। রাজশাহী জেলা প্রশাসন ও মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর যৌথভাবে এসব অনুষ্ঠানের আয়োজন করে।

সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, আমাদের সন্তানেরা কোথায় যাচ্ছে, কাদের সাথে মিশে, অনেক রাত করে বাড়িতে ফিরে কিনা-এসব ব্যাপারে বাবা-মাকে খোঁজখবর রাখতে হবে। সন্তানদের ব্যাপারে সতর্ক থাকতে হবে। একটি পরিবার ধ্বংসের জন্য একজন মাদকাসক্তই যথেষ্ট। ইতোমধ্যে যারা মাদকাসক্ত হয়েছে, তাদের মাদকের পথ থেকে ফিরিয়ে আনতে হবে।

রাজশাহী জেলা প্রশাসক হামিদুল হকের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার নূর উর রহমান, পুলিশের রাজশাহী রেঞ্জের উপ-মহা পুলিশ পরিদর্শক একেএম হাফিজ আক্তার, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার এবং পুলিশ কমিশনার (চলতি দায়িত্ব) সুজায়েত ইসলাম, জেলা পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর বিভাগীয় কার্যালয়ের অতিরিক্ত পরিচালক জাফরুল্ল্যাহ কাজল।

আলোচনা সভা শেষে রচনা লেখা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন মেয়র খায়রুজ্জামান লিটন। এরআগে দিবসয়টি উপলক্ষে র‌্যালি ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।#

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *