ড়াইগ্রামে অন্তঃসত্ত্বা গৃহবধূকে গলা কেটে হত্যা 

রাজশাহী লীড
আল-আফতাব খান সুইট, নাটোর প্রতিনিধিঃ নাটোরের বড়াইগ্রামে ৮ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ শাহানুর বেগমকে (৩৫) তার নিজ ঘরে গলা কেটে হত্যার করেছে দুর্বৃত্তরা।নিহত গৃহবধূ উপজেলার ভবানীপুর জোলাপাড়া গ্রামের চা দোকানি রাশেদের স্ত্রী।
পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার (২ জুন) রাতে উপজেলার ভবানীপুর গ্রামের ঐতিহ্য বাহি সাংস্কৃতিক মাদারের গান চলছিল, নিহতের শাশুড়ি তার দুই সন্তানকে নিয়ে পরিবারের সকলেই গানের অনুষ্ঠানে থাকায় এক বছরের শিশু সন্তান নিয়ে ফাঁকা বাড়ীর নিজ ঘরেই ঘুমিয়েছিলেন গৃহবধূ শাহানুুর। অনুষ্ঠান শেষে বাড়িতে ফিরে নিহতের শিশু কন্যা তার মায়ের রক্তাক্ত লাশ দেখে চিৎকার করে  উঠলে পরিবারের অন্যান্য সদস্য সহ এলাকাবাসীরা এগিয়ে আসেন এবং পুলিশে খবর দেন।
ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার  বড়াইগ্রাম সার্কেল খায়রুল ইসলাম, বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলাম, ওয়ালিয়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ ইন্সপেক্টর ফারুক হোসেন তালাশ।
পরে বৃহস্পতিবার ৩ জুন সকালে সি.আই.ডি এসে প্রাথমিক আলামত সংগ্রহের পর মরদেহউদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর মর্গে প্রেরণ করেন।পরিবারের অন্যান্য সদস্যরা জানায়, নিহতের স্বামী রাশেদ কাজের সন্ধানে এলাকার বাইরে ছিলেন।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *