আরএমপি’র ৪ টি বিভাগে স্বাক্ষরিত হলো ২০২১-২০২২ এর বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (APA)

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টারঃ  আজ রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ৪ টি বিভাগের সাথে সংশ্লিষ্ট থানার মধ্যে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (APA) ২০২১-২০২২ স্বাক্ষরিত হয়।

২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ, ২০২১ রূপকল্প এবং টেকসই উন্নয়ন অভীষ্ট (SDG) বাস্তবায়নের লক্ষে বাংলাদেশ সরকার কর্তৃক প্রনীত কর্মসূচীর অংশ হিসেবে আজ ৩ জুন ২০২১ রাজশাহী মেট্রোপলিটন পুলিশের চারটি ক্রাইম বিভাগ-বোয়ালিয়া, মতিহার, শাহমখদুম, কাশিয়াডাঙ্গা এর সংশ্লিষ্ট থানার সাথে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (APA) স্বাক্ষরিত হয়। এ চুক্তিতে সংশ্লিষ্ট বিভাগের আওতাধীন থানার কৌশলগত উদ্দেশ্যেসমূহ, এসকল কৌশলগত উদ্দেশ্যে অর্জনের জন্য গৃহিত কার্যক্রম এবং এসকল কার্যক্রমের ফলাফল পরিমাপের কর্মসম্পাদন সূচক ও লক্ষ্য মাত্রাসমূহ উল্লেখ রয়েছে।

বোয়ালিয়া বিভাগের উপ-পুলিশ কমিশনারের কার্যালয়ে উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) জনাব মোঃ সাজিদ হোসেন বোয়ালিয়া মডেল থানা, রাজপাড়া থানা ও চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জদের সাথে বেলা ১২.৩০ ঘটিকায় চুক্তি স্বাক্ষর করেন এবং মতিহার বিভাগের উপ-পুলিশ কমিশনারের কার্যালয়ে উপ-পুলিশ কমিশনার (মতিহার) জনাব বিভূতি ভুষণ বানার্জী মতিহার থানা, কাটাখালি থানা ও বেলপুকুর থানার অফিসার ইনচার্জদের সাথে বেলা ১২.৩০ ঘটিকায় চুক্তি স্বাক্ষর করেন।

শাহমখদুম বিভাগের উপ-পুলিশ কমিশনারের কার্যালয়ে উপ-পুলিশ কমিশনার(শাহমখদুম) জনাব মুহাম্মদ সাইফুল ইসলাম শাহমখদুম থানা, এয়ারপোর্ট থানা ও পবা থানার অফিসার ইনচার্জদের সাথে দুপুর ২.০০ টায় ঘটিকায়  চুক্তি স্বাক্ষর করেন এবং কাশিয়াডাঙ্গা বিভাগের উপ-পুলিশ কমিশনারের কার্যালয়ে উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) জনাব মোঃ মনিরুল ইসলাম কাশিয়াডাঙ্গা থানা, কর্ণহার থানা ও দামকুড়া থানার অফিসার ইনচার্জদের সাথে বেলা ১২.৩০ ঘটিকায়  চুক্তি স্বাক্ষর করেন।

সরকারি কর্মকান্ডের স্বচ্ছতা ও দায়বদ্ধতা  বৃদ্ধি, সম্পদের যথাযথ ব্যবহার নিশ্চিতকরণ এবং প্রাতিষ্ঠানিক সক্ষমতা উন্নয়নের লক্ষে সরকারি কর্মসম্পাদন ব্যবস্থাপনা পদ্ধতির আওতায় বার্ষিক কর্মসম্পাদন চুক্তি( APA)

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *