তানোর উপজেলা আ’লীগ সভাপতি গোলাম রাব্বানীর মাতার দাফন সম্পূর্ণ 

রাজশাহী
সারোয়ার হোসেন,তানোরপ্রতিনিধিঃ রাজশাহীর তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মুন্ডুমালা পৌরসভার সাবেক মেয়র গোলাম রাব্বানীর মায়ের দাফন সম্পূর্ণ করা হয়েছে।
আজ(০৩জুন)বৃহস্পতিবার সকালে তানোর থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি ও পাঁচান্দর ইউনিয়ন পরিষদের দুই বারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান, প্রয়াত মোহাম্মদ আলী মাহামের সহধর্মিনী ও তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পাঁচান্দর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও মুণ্ডমালা পৌরসভার মেয়র গোলাম রাব্বানীর গ্রামের বাড়ি প্রকাশনগর পারিবারিক কবরস্থানে নামাজের জানাজা শেষে তার মায়ের দাফন সম্পূর্ণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি শরিফ খান ও সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ। আরও উপস্থিত ছিলেন, তানোর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, তানোর উপজেলা আওয়ামী লীগের প্রচার- সম্পাদক, আবুল বাশার, তানোর পৌর আওয়ামী লীগের সভাপতি ও তানোর পৌর মেয়র, ইমরুল হক, মুন্ডুমালা পৌর মেয়র সাইদুর রহমান, কাঁকান হাট পৌর মেয়র আতাউর রহমান।
এছাড়াও উপস্থিত ছিলেন, পাঁচান্দর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, আবদুল মতিন, বাধাইড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, আতাউর রহমান, সরনজাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, আবদুল মালেক।
আরও উপস্থিত ছিলেন, তানোর পৌরসভা আওয়ামী যুবলীগের সভাপতি জননেতা রাজিব সরকার হিরো, সাধারণ সম্পাদক জনাব, মোঃ ওহাব সরদারসহ, তানোর উপজেলা আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ জনসাধারণ গন উপস্থিত ছিলেন।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *