বাগাতিপাড়া মহিলা ফুটবল দল’র চ্যাম্পিয়ন ট্রফি তুলে দিলেন ইউএনও’র হাতে

রাজশাহী
নাটোর প্রতিনিধিঃ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব অনূর্ধ্ব ১৭ (মহিলা) টুর্নামেন্টে বড়াইগ্রাম উপজেলা (মহিলা) ফুটবল একাদশ কে ২-০ গোলে পরাজিত করে জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে বাগাতিপাড়া উপজেলা ফুটবল একাদশ (মহিলা)। আর সেই বিজয়ী ট্রফিটি উপজেলা প্রশাসনের হাতে তুলে দেয়া হয়েছে।
সোমবার (৭ জুন) দুপুর ২টার দিকে উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াঙ্কা দেবী পালের হাতে এই ট্রফি তুলে দেন জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন বাগাতিপাড়া উপজেলা অনূর্ধ্ব ১৭ ফুটবল দলের খেলোয়াড়রা।
এ সময়, উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, উপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা ক্রিড়া সংস্থার নির্বাহী সদস্য আল-মামুন সরকার, বাগাতিপাড়া মহিলা ফুটবল দলের টিম মেনেজার কামরুল হাসান, কোচ টিপু সুলতান, বাগাতিপাড়া প্রেসক্লাবের সভাপতি আল-আফতাব খান সুইট, দৈনিক করতোয়ার উপজেলা প্রতিনিধি ফজলে রাব্বি, জবাবদিহি প্রতিনিধি রাশেদুল রূপক প্রমূখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ২৯ মে শুরু হওয়া বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব (অনূর্ধ্ব-১৭) ফুটবল টুর্নামেন্টে উপজেলা পর্যায়ে বাগাতিপাড়া চ্যাম্পিয়ন হয়ে জেলা পর্যায়ে অপর উপজেলা চ্যাম্পিয়ন বড়াইগ্রামকে ২-০ গোলের ব্যবধানে হারিয়ে বিজয়ী হয় বাগাতিপাড়া উপজেলা মহিলা ফুটবল একাদশ।
উক্ত খেলায় সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতা হিসেবে নির্বাচিত হন বাগাতিপাড়া উপজেলা ফুটবল একাদশ’র (মহিলা) মোসাঃ কনা খাতুন।টুর্নামেন্টের সার্বিক সহযোগীতায় ছিলেন উপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা ক্রিড়া সংস্থার নির্বাহী সদস্য আল মামুন সরকার।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *