দেওপাড়া ইউপি চেয়ারম্যান আক্তারের বিরুদ্ধে এলাকাবাসীর ক্ষোভ প্রকাশ 

রাজশাহী
সারোয়ার হোসেন,রাজশাহী : রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আক্তারুজ্জামান আক্তারের বিরুদ্ধে ব্যাপক ক্ষোভ প্রকাশ করেছেন দেওপাড়া ইউনিয়ন বাসী। সেই সাথে আক্তারের বিরুদ্ধে বিগত ১৫বছরে ইউপি পরিষদে আসা সরকারি বরাদ্দের সঠিক হিসাব চেয়ে সোচ্চার হয়েও উঠেছেন দেওপাড়া ইউনিয়ন বাসী।
জানা গেছে, বর্তমান সরকার দলীয় আওয়ামী লীগের চেয়ারম্যান আক্তারুজ্জামান আক্তার পরপর ৩ বার ইউপি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়ে তার ১৫ বছরে তেমন কোন দৃশ্যমান উন্নয়ন করতে পারেনি। পারেনি ইউনিয়নের রাস্তা ঘাট থেকে শুরু করে দৃশ্যমান কোন উন্নয়ন করতে। কিন্তু ইউনিয়ন বাসীর জীবন মানোন্নয়ন ঘটাতে না পারলেও তার নিজের উন্নয়নের কোন কমতি রাখেনি চেয়ারম্যান আক্তারুজ্জামান আক্তার।
সরেজমিনে দেওপাড়া ইউনিয়নের বিভিন্ন গ্রাম ঘুরে দেখা গেছে, ২০বছর আগে এ ইউনিয়নের রাস্তা ঘাট, বাজার হাট যেরকম ছিলো ঠিক এখনো তেমনি আছে। নেই কোন মোড়ে সোলার লাইটের ব্যবস্থা,নেই খাবার জন্য তেমন বিশুদ্ধ পানির পাম্পের ব্যবস্থা। করতে পারেনি শতভাগ বয়স্ক ভাতা, বিধবা ভাতা। নেই পানি নিষ্কাসনের জন্য ডেনেজ ব্যবস্থা। যার ফলে ডেনেজ ব্যবস্থা না থাকায় বর্ষা মৌসুমে রাস্তায় পানি জমে চলাচল করতে চরম দুর্ভোগ পোহাতে হয় ইউনিয়ন বাসীকে।
নাম প্রকাশে অনিচ্ছুক দেওপাড়া ইউনিয়নের বেশ কয়েকজন বলেন, বর্তমান চেয়ারম্যান কি কি উন্নয়ন করেছে তা এবার ভোটের সময় তাকে বুঝিয়ে দেওয়া হবে। যে পাড়ার নামে ইউনিয়ন সেই পাড়াতে ১৫বছরে একটি সোলার লাইট দিয়ে এলাকা আলোকিত করতে পারেনি সে আবার জনগণের কি উন্নয়ন করবে,এবার ভোট চাইতে এলে তাকে বুঝিয়ে দেওয়া হবে বলে তারা আরো বলেন, আজ আওয়ামী লীগ সরকার যে পরিমাণ দেশের উন্নয়ন করেছে তা সবগুলো দৃশ্যমান উন্নয়ন হয়েছে। অথচ আওয়ামী লীগের চেয়ারম্যান হয়েও কোন উন্নয়ন করতে পারেনি আক্তারুজ্জামান আক্তার।
যার ফলে এবার চরম ক্ষোভ ও ক্ষিপ্ত হয়ে রয়েছে দেওপাড়া ইউনিয়ন বাসী। তবে এবার সরকার দলীয় চেয়ারম্যান থেকেও ১৫বছর ধরে উন্নয়ন বঞ্চিত গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়ন বাসীর কাছে উন্নয়নের মহাপরিকল্পনা নিয়ে নৌকার পক্ষে ভোট চেয়ে মাঠে ঘাটে,পাড়া মহল্লায়  প্রচার প্রচারণায় নেমেছেন যুবলীগ নেতা বেলাল উদ্দিন সোহেল ।
ইতিমধ্যে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বর্তমান সরকারের উন্নয়ন মূলক কাজকর্ম তুলে ধরে দেওপাড়া ইউনিয়নের মাঠে ঘাটে পাড়া মহল্লায় নৌকার পক্ষে ভোট চেয়ে জনসংযোগ করতে নেমেছেন তরুণ সমাজ সেবক,সাবেক ছাত্র লীগ নেতা বর্তমান গোদাগাড়ী উপজেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক বেলাল উদ্দিন সোহেল।
এছাড়াও বেলাল উদ্দিন সোহেল দীর্ঘদিন ধরে ইউনিয়ন বাসীর পাশে থেকে দেওপাড়া ইউনিয়নের মনোন্নয়নে দিনরাত এলাকার জনসাধারণের কল্যাণে কাজ করে যাচ্ছেন। ফলে, দেওপাড়া ইউনিয়ন বাসীর মধ্যে তরুণ সমাজসেবক হিসাবে বেলাল উদ্দিন সোহেলের জনপ্রিয়তা উঠে এসেছে সবার শীর্ষে।
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *