নাটোরে স্বাস্থ্যবিধি না মানায় ২১ জনকে জরিমানা 

রাজশাহী লীড
আল-আফতাব খান সুইট, নাটোর প্রতিনিধিঃ নাটোরে সামাজিক দূরত্ত্ব বজায় না রাখা, স্বাস্থবিধি না মানা ও মাস্ক না পড়ায় ২১ জনকে জরিমানা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।
মঙ্গলবার (৮ জুন) দুপুরে শহরের গাড়িখানা স্বাধীনতা চত্বর,কানাইখালী,কাপুড়িয়াপট্রি ও  নিচাবাজার এলাকায় বিভিন্ন পথচারী এবং দোকানী সহ ২১ জনকে ৬ হাজার ১শ টাকা জরিমানা করা হয়। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট খালিদ হাসান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। নিবার্হী ম্যাজিষ্ট্রেট খালিদ হাসান এ সময় সকলকে সামজিক দুরত্ব বজায় রেখে ব্যবসা পরিচালনা এবং স্বাস্থ্যবিধি মেনে চলাচলের পরামর্শ দেন। তিনি বলেন, করোনা সংক্রমন না কমা পর্যন্ত এই অভিযান অব্যাহত থাকবে।
এদিকে করোনা সংক্রমনের বেড়ে যাওয়ায় জেলা প্রশাসন বুধবার থেকে ১৫ জুন পর্যন্ত সপ্তাহব্যপী বিশেষ পৌর এলাকায় লকডাউন  ঘেষনা করেছে। এই লকডাউন সফল করতে মঙ্গলবার বিকেলে জেলা পুলিশের পক্ষ থেকে শহরের বিভিন্ন এলাকা পরিদর্শনসহ শো ডাউন করে।
  পুলিশ সুপার লিটন কুমার সাহার নেতৃত্বে পুলিশের একটি বহর পায়ে হেঁটে এলাকা পরিদর্শন করে। পুলিশ সুপার লিটন কুমার সাহা  নাটোরবাসীকে লকডাউন মেনে করোনা সংক্রমন প্রতিরোধে সকলকে সহযোগীতার আহ্বান জানান।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *