সিংড়ায় লকডাউন কঠোর ভাবে পালিত হচ্ছে

রাজশাহী লীড
আল-আফতাব খান সুইট, নাটোর প্রতিনিধিঃ নাটোরের সিংড়ায় করোনা ভাইরাসের সংক্রামন বেড়ে যাওয়ায় ৭ দিনের লকডাউন শুরু হয়েছে। বুধবার ভোর ৬ টা থেকে লকডাউন শুরু হয়েছে। সকাল থেকেই প্রশাসন কে সক্রিয় ভূমিকায় দেখা গেছে। নিত্য প্রয়োজনীয় ও ঔষধের দোকান বাদে সকল দোকানপাট বন্ধ রয়েছে। সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ আছে। কিছু মোটরবাইক চলাচল করলেও তা প্রশাসনের নজরদারিতে আসলে জরিমানা কিংবা থানায় আটক করা হয়। প্রয়োজন ছাড়া বাইরে না আসার জন্য সকাল থেকে সিংড়া পৌর এলাকার বিভিন্ন পয়েন্টে সিংড়া পৌর মেয়র কে তৎপর থাকতে দেখা গেছে। সিংড়া থানা পুলিশ কয়েকটি পয়েন্টে চেক পোস্ট এ তৎপর রয়েছে।
সিংড়া পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ জান্নাতুল ফেরদৌস জানান, করোনার প্রকট বেড়ে গেছে। পৌরবাসিকে সুরক্ষা রাখতে সকাল থেকেই মাঠে তৎপর রয়েছি। গতকাল মাইকিং করে সবাই কে সরকারি বিধি মেনে চলাচল করতে বলা হয়েছে। প্রয়োজন ছাড়া বাইরে না আসার জন্য আমরা চেষ্টা করছি।
সহকারী কমিশনার ভূমি রকিবুল হাসান জানান, সকাল থেকে আমরা কঠোরভাবে লকডাউন বাস্তবায়নে কাজ করছি। প্রয়োজন ছাড়া বাইরে না আসার জন্য সচেতন করছি। ২ জনকে মাস্ক না পড়ায় জরিমানা করা হয়েছে।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *