নাটোরে স্বাস্থ্যবিধি না মানায় ২৯ জনকে জরিমানা

রাজশাহী লীড
নাটোর প্রতিনিধিঃ করোনা সংক্রমণ প্রতিরোধে নাটোরে সামাজিক দুরত্ব  বজায় রাখা এবং মাস্ক পরিধান না করাসহ স্বাস্থ্যবিধি উপেক্ষা করায় ২৯ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। বুধবার নাটোর, বড়াইগ্রাম, বনপাড়া ও সিংড়া পৌরসভার বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে এসব জরিমানা করা হয়। এসব মোবাইল কোর্ট পরিচালনা করেন নিবার্হী ম্যাজিষ্ট্রেট সিংড়া উপজেলা নিবার্হী অফিসার সামিউল ইসলাম, বড়াইগ্রাম উপজেলা নিবার্হী অফিসার জাহাঙ্গীর আলম, নিবার্হী ম্যাজিষ্ট্রেট জিয়াউর রহমান ও সিংড়া উপজেলা সহকারী কমিশনার (ভুমি) রাকিবুল হাসান।
সিংড়া উপজেলা নিবার্হী অফিসার সামিউল ইসলাম ও সহকারী কমিশনার (ভুমি) রাকিবুল হাসান সিংড়া পৌর এলাকার বিভিন্নস্থানে পৃথক অভিযান চালিয়ে স্বাস্থ্যবিধি না মানায় ১৮ জনকে ২ হাজার টাকা এবং বড়াইগ্রাম উপজেলা নিবার্হী অফিসার জাহাঙ্গীর আলমের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত বড়াইগ্রামের বনপাড়া ও লক্ষীকোল বাজারে অভিযান চালিয়ে ৬ টি মামলায় এক হাজার টাকা জরিমানা করেন। এছাড়া নিবার্হী ম্যাজিষ্ট্রেট জিয়াউর রহমানের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত নাটোর শহরের নীচাবাজার,  স্টেশন বাজার, দিঘাপাতিয়া বাজার এলাকায় অভিযান চালায়। এসময় স্বাস্থ্যবিধি অমান্য করে মাস্ক পরিধান না করায় দন্ডবিধির ১৮৬০ এর ২৬৯ ধারায় ৫টি মামলায় ৩ হাজার ৬শ টাকা জরিমানা করেন। এসব অভিযানে মোট ৬ হাজার ৬শ টাকা জরিমানা আদায় করা হয়।
জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ এসব অভিযানের সত্যতা নিশ্চিত করে জানান, করোনা সংক্রম না কমা পর্যন্ত এবং জনসাধারণকে মাস্ক পরিধানে উৎসাহিত করার লক্ষে এই অভিযান অব্যাহত থাকবে।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *