সাংবাদিক ঐক্য পরিষদের সাথে জাতীয় সাংবাদিক সংস্থার কোনরুপ সম্পর্ক নেই

গণমাধ্যম রাজশাহী

প্রেস বিজ্ঞপ্তি:  গত ১০ জুন ২০২১ বৃহস্পতিবার রাজশাহীর স্থানীয় দৈনিক উপচার, দৈনিক রাজশাহীর আলো ও দৈনিক গণধ্বনি প্রতিদিন পত্রিকায় প্রকাশিত ১০টি সাংবাদিক সংগঠনের নেতৃত্বে রাজশাহীতে সাংবাদিক ঐক্য পরিষদ গঠিত শীর্ষক সংবাদে জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী জেলা শাখার সম্পৃক্ততার বিষয় উল্লেখ করা হয়েছে যা কোন ভাবেই সঠিক নয়।
সংস্থার সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন হুমায়ুন, দৈনিক আমাদের রাজশাহী পত্রিকার ষ্টাফ রিপোর্টার হিসেবে সভায় উপস্থিত ছিলেন। তার দেয়া এ সমর্থনের ব্যাপারে সংস্থার কার্য নির্বাহী পরিষদের ২০জন সহ বাকী ৪৭জন সাধারণ সদস্যদের কেউই অবগত নন। এ বিষয়ে গতকাল শনিবার বেলা ১১টায় সংস্থাটির রাজশাহী কলেজিয়েট স্কুলের অস্থায়ী কার্যালয়ে সংগঠনের সভাপতি রফিক আলমের সভাপতিত্বে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়।
সভায় সর্ব সন্মতিক্রমে চলমান লকডাউনের পর জরুরী সভা আহবান করে সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন হুমায়ুনের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহনের সিদ্ধান্ত নেয়ার বিষয়ে সকলেই একমত হয়। সেই সাথে ৬টি বির্তকৃত সংগঠনের সমন্বয়ে গঠিত রাজশাহী সাংবাদিক ঐক্য পরিষদের সাথে জাতীয় সাংবাদিক সংস্থা, রাজশাহী জেলা শাখার কোন রুপ সংশ্লিষ্ঠতা নেই উল্লেখ করে এমন মিথ্যা খবরে বিভ্রান্ত না হওয়ার জন্যও সকলকে অনুরোধ করা হয়েছে। শনিবার (১২ জুন) বিকেলে সংগঠনটির রাজশাহী জেলা শাখার সভাপতি রফিক আলম ও সাধারণ সম্পাদক এস.এইচ.এম. তরিকুল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *