নাটোরে কঠোর বিধিনিষেধের মেয়াদ আরও ৭ দিন বাড়লো

রাজশাহী লীড
আল-আফতাব খান সুইট, নাটোর প্রতিনিধিঃ নাটোর পৌরসভা এবং সিংড়া পৌরসভা এলাকায় চলমান কঠোর বিধিনিষেধের মেয়াদ আবারো বাড়ানো হয়েছে। মঙ্গলবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা করোনা প্রতিরোধ কমিটির সভায় আগামী ২২ জুন সন্ধ্যা ছয়টা পর্যন্ত বাড়ানো হয়েছে। জেলার করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতি এবং মৃত্যু বিবেচনা করে এই মেয়াদ বাড়ানো হয়েছে বলে বলেন জেলা প্রশাসক।
জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ সভায় বলেন, জেলায় করোনা ভাইরাসের সংক্রমণ এখনো উর্ধ্বমুখী, জেলায় মৃত্যুর সংখ্যাও ক্রমাগত বাড়ছে। চলমান পরিস্থিতি সভায় পর্যালোচনা করা হয় এবং মঙ্গলবার পর্যন্ত নির্ধারিত এক সপ্তাহের কঠোর বিধিনিষেধের মেয়াদ আরো এক সপ্তাহ বাড়িয়ে আগামী ২২ জুন সন্ধ্যা ছয়টা পর্যন্ত চলমান রাখার সিদ্ধান্ত গ্রহন করা হয়। চলমান বিধিনিষেধে ওষুধ ও নিত্যপ্রয়োজনীয় পণ্যের চলাচল ছাড়া সংশ্লিষ্ট এলাকাতে জনসাধারণ ও অন্যান্য পণ্যের চলাচলে বিধিনিষেধ অব্যাহত থাকবে। জরুরী কোন প্রয়োজন ছাড়া মানুষকে বাড়ির বাইরে বের হওয়া থেকে বিরত থাকার জন্যে এবং সামাজিক দূরত্ব ও মাস্ক ব্যবহার নিশ্চিত করার জন্যে সভায় অনুরোধ জানানো হয়। কর্মহীন মানুষের খাদ্য সংকট দেখা দিলে এ ব্যাপারে প্রশাসনিক সহায়তা দেয়া হবে মর্মে সভায় সিদ্ধান্ত গ্রহন করা হয়। খাদ্য ও চিকিৎসা ব্যবস্থায় সহযোগিতার জন্যে সমাজের বিত্তবানদের এগিয়ে আসারও অনুরোধ জানানো হয় সভায়।
জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজজের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার লিটন কুমার সাহা, সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ গোলাম মোস্তফা, নাটোর সদর হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ পরিতোষ কুমার রায় ও আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মঞ্জুর রহমান ,সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান প্রমুখ।
উল্লেখ্য, প্রথম দফায় গত ৯ জুন সকাল ৬ টা থেকে ১৫ জুন রাত পর্যন্ত লকডাউন দেওয়া হয়। তা চলমান অবস্থায় আজ দুপুরে ১৬ জুন সকাল থেকে ৭ দিনের লকডাউন বৃদ্ধিও ঘোষনা দেওয়া হয়।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *