নাটোরে করোনায় আরও ৪ জনের মৃত্যু,আক্রান্ত ৬১

রাজশাহী লীড
আল-আফতাব খান সুইট, নাটোর প্রতিনিধিঃ নাটোরে করোনায় আরো ৪ জন মারা গেছে। এদের মধ্যে মর্জিনা (৫০) ও দেলোয়ার (৪৮) নামে দুই জন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে এবং আহম্মদ আলী (৬০) নামে একজন নাটোর সদর হাসপাতালে ও মোসলেম উদ্দিন নামে অপর একজন বড়াইগ্রামে তার বাড়িতে মারা যান। তারা সকলে সোমবার মারা যান। এনিয়ে জেলায় করোনায় ৩৮ জন মারা গেলেন। গত ২৪ ঘন্টায় ১৭১ জনের নমুনা পরীক্ষা করার পর নতুন করে আক্রান্ত হয়েছে ৬১ জন। সংক্রমনের হার সোমবারের তুলনায় ১৯ শতাংশ বেড়ে হয়েছে ৬০ শতাংশ। জেলায় মোট আক্রান্ত ২৩২৬ জন।
এদিকে জেলা প্রশাসন ঘোষিত ৭ দিনের বিশেষ লকডাউনের মঙ্গলবার শেষ দিন। কঠোর বিধিনিষেধ আরোপ করে বিশেষ লকডাউন দিয়েও থামানো যাচ্ছেনা করোনা সংক্রমনের উর্ধমুখি সংক্রমন। প্রতিনিয়তই বাড়ছে সংক্রমন এবং মৃত্যুর সংখ্যা। এমনিতেই কদিনের লকডাউনে নিন্ম আয়ের মানুষদের দুর্ভোগ চরমে উঠেছে। কাজের সন্ধানে বা অপ্রয়োজনে তারা বেরিয়ে আসছে রাস্তা ও হাট বাজারে। স্বাস্থ্যবিধি না মানায় করোনা সংক্রমন বাড়ছে বলে দাবী স্বাস্থ্য বিভাগের।
এদিকে সংক্রমন ও মৃত্যু বেড়ে যাওয়ায় কঠোর বিধি নিষেধ সহ নাটোর ও সিংড়া পৌর এলাকা জেলা প্রশাসন দ্বিতীয় দফায় আরো ৭ দিনের বিশেষ লকডাউন ঘোষনা করেছে। করেনা পরিস্থিতি নিয়ে মঙ্গলবার সকাল ১০ টায় জেলা করোনা প্রতিরোধ কমিটির বৈঠকে দ্বিতয়ি দফা লকডাউন ঘোষনা করেন জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *