করোনা উপসর্গ নিয়ে নাটোর বাগাতিপাড়ায় এক বৃদ্ধের মৃত্যু

রাজশাহী লীড
আল-আফতাব খান সুইট, নাটোর প্রতিনিধিঃ করোনার উপসর্গ শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে নাটোরের বাগাতিপাড়ায় এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।
রোববার (২০ জুন) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শ্বাস কষ্ট নিয়ে তার মৃত্যু হয়।মৃত বৃদ্ধ উপজেলার পাঁকা ইউনিয়নের সালাইনগর গ্রামের বাসিন্দা ইনসার আলী (৫১)।
স্বাস্থ্য কমপ্লেক্স ও পরিবার সূত্রে জানা যায়, ইনসার বেশ কয়েক দিন থেকে স্বর্দি-কাশি, জ্বর ও শ্বাসকষ্টে ভূগছিলেন। শ্বাসকষ্টের মাত্রা রবিবার সকালে বেশি হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়ে আসা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফরিদুজ্জামান স্বচ্ছ তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালে নেয়ার পরামর্শ দেন। পরে রামেক এ নেওয়ার প্রস্তুতির সময় তিনি মারা যান।
করোনা উপসর্গ নিয়ে বুদ্ধের মৃত্যুর খবর নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ ফরিদুজ্জামান স্বচ্ছ বলেন, জ্বর, স্বর্দি-কাশি ও শ্বাসকষ্ট নিয়ে সকালে ইনসার আলী নামের এক বৃদ্ধ হাসপাতালে এলে তার শারীরিক অবস্থা  বেগতিক দেখে এই হাসপাতালে সেন্ট্রাল অক্সিজেন না থাকায় প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালে নেয়ার পরামর্শ দেওয়া হয়। পরে তার পরিবারের লোকজন সেখানে নেওয়ার প্রস্তুতি নেয়ার সময় তিনি মারা যান।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *