বাগাতিপাড়ায় গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ প্রদান

রাজশাহী
আল-আফতাব খান সুইট, নাটোর প্রতিনিধিঃ মুজিববর্ষ উপলক্ষে দেশব্যাপী ৫৩ হাজার ৩শত ৪০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে আশ্রয় প্রকল্প কার্যক্রম এর দিত্বীয় পর্যায়ে জমি ও গৃহ প্রদানের অংশ হিসেবে নাটোরের বাগাতিপাড়ায় ১২০ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ প্রদান করা হয়েছে।
রবিবার (২০ জুন ) সকালে সারাদেশব্যাপী একযোগে এ অনুষ্ঠানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চ্যুয়াল যুক্ত হয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বাগাতিপাড়া উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াঙ্কা দেবী পালের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অহদুল ইসলাম গকুল।
উপজেলা জিমনেসিয়াম হলরুমে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) নিশাত আনজুম অনন্যা ও মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম।
এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা শ্যামল কুমার রায়, জেলা আ’লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অধ্যাপক ইউনুস আলী, আ’লীগ নেতা নুরুল ইসলাম ঠান্ডু, উপজেলা প্রকৌশলী আজিজুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আহাদ আলী, বাগাতিপাড়া প্রেসক্লাবের সভাপতি এ,এস,এম, আল-আফতাব খান সুইট, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মাহাতাব উদ্দিন সহ স্থানীয় গণমাধ্যমকর্মী ও সুধীজন।
আল-আফতাব খান সুইট
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *