বাগাতিপাড়ায় ১কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটক

রাজশাহী লীড
ফজলুর রহমান, বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় এক কেজি গাঁজাসহ আলমগীর ও রাজীব নামে দুই  মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ। শনিবার (১০ জুলাই) সন্ধ্যায় উপজেলার পাঁকা ইউনিয়নের চকমহাপুর নামক এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটককৃত মাদক কারবারিরা হলো, পার্শ্ববর্তী রাজশাহীর বাঘা উপজেলার খাগড়াবাড়িয়া গ্রামের আবুল কাশেমের ছেলে আলমগীর হোসেন (৩০) ও বাগাতিপাড়া উপজেলার চকমহাপুর গ্রামের নূরনবী মন্ডলের ছেলে রাজীব আলী (২৩)।
থানা সূত্রে জানা গেছে, শনিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে থানার এএসআই আলী আকবর, হাফিজুর রহমান, সামসুজ্জুহা ও এএসআই দুলাল সহ সঙ্গীয় ফোর্স মাদক বিরোধী অভিযান চালায় থানার এস আই ইমরান হাসান।এ সময় উপজেলার সিমান্ত এলাকা চকমাহাপুর এলাকা থেকে ১কেজি গাঁজাসহ তাদের আটক করে থানা নিয়ে আসা হয়।
বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ সিরাজুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন, বাগাতিপাড়া উপজেলার সিমান্ত এলাকা চকমাহাপুর থেকে এক কেজি গাঁজাসহ তাদের আটক করা হয়। রাজীব ও আলমগীর বাগাতিপাড়া ও বাঘা উপজেলার বিভিন্ন এলাকার যুবকদের মাঝে মাদক (গাঁজা) বিক্রি করত। আটককৃত মাদক কারবারিরা ওই মাদক (গাঁজা) বিক্রির জন্য তাদের কাছে রেখেছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিকার করে। তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা রজু করা হয়েছে। আজ রবিবার (১১ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে মাদক কারবারি ২জনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয় বলে জানান ওসি।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *