তানোরে ঈদুল আজহা উপলক্ষে প্রধানমন্ত্রী উপহার ভিজি এফ’র চাল বিতরণ অনুষ্ঠিত 

রাজশাহী লীড
সারোয়ার হোসেন, তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরে আসন্ন ঈদুল আজহা উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার (খাদ্য) সামগ্রী হিসেবে ভিজি এফের চাল বিতরণ করা হয়েছে। উপজেলা বিভিন্ন ইউনিয়ন ঘুরে দেখা গেছে, কর্মহীন দরিদ্রের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে এ (ভিজিএফ) খাদ্য সহায়তা বিতরণ করা হয়।
জানা গেছে, আজ(১৫ জুলাই) বৃহস্পতিবার তালন্দ ইউনিয়ন ও পাঁচন্দর ইউনিয়ন এবং বাধাইড় ইউনিয়নের ইউপি ভবন চত্ত্বরে শারীরিক দুরুত্ব বজায় রেখে উপকারভোগীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া উপহার খাদ্য সহায়তা স্থানীয় সাংসদের পক্ষ থেকে ইউপি চেয়ারম্যানরা এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন, তালন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাসেম, পাঁচন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন, বাধাইড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, পাঁচন্দর ইউপি সচিব মিনারুল ইসলাম, তালন্দ ইউপি সচিব রাসেল, বাধাইড় ইউপি সচিব মোমিনুল ইসলাম সহ ইউপি সদস্য লফর উদ্দিন, রিয়াজ উদ্দিন, পলাশ ও সহীদুল ইসলাম প্রমুখ।
এসময় খাদ্য সামগ্রী ভিজি এফের চাল বিতরণে ইউপি ভবন চত্ত্বরে শারীরিক দুরুত্ব বজায় রেখে উপকার ভোগীদের মাঝে (ভিজিএফ) ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। স্থানীয় সাংসদের পক্ষ থেকে ইউপি চেয়ারম্যান আবুল কাসেম, আব্দুল মতিন ও আতাউর রহমান উপকারভোগীদের হাতে এসব চাল তুলে দেন।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *