রাজশাহী মহানগরীতে আদিবাসী, অসহায় ও দুঃস্থদের মাঝে আরএমপি’র ত্রাণ সামগ্রী বিতরণ

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টারঃ রাজশাহী মহানগরীতে ২০০ আদিবাসী, অসহায় ও দুঃস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করলেন আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়।

মহামারী করোনা ভাইরাস সংক্রমন মোকাবেলার সৃষ্ট পরিস্থিতিতে রাজশাহী মহানগরীতে  কর্মহীন হয়ে পড়া নিম্নআয়ের ও বিভিন্ন পেশাজীবীদের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ।

এরই ধারাবাহিকতায় আজ ১৫ জুলাই ২০২১ বিকেল ৫.০০ টায় কাশিয়াডাঙ্গা কলেজ মাঠে স্বাস্থ্যবিধি মেনে কাশিয়াডাঙ্গা থানার উদ্যোগে ১২৫ জন আদিবাসী ও ৭৫ জন গরিব, অসহায় ও দুঃস্থদের মাঝে চাউল, আটা, ডাল, লবণ, তেল ও আলু বিতরণ করা হয়।

পুলিশ কমিশনার মহোদয় ত্রাণ বিতরণী অনুষ্ঠানে বলেন, আমরা রাজশাহী মহানগর পুলিশ আপনাদের পাশে সব সময় আছি এবং সর্বক্ষণ পাশে থেকে আপনাদের বিপদে-আপদে সহযোগিতা করতে চাই ।

তিনি তাঁর বক্তব্যে আরো বলেন, কারো ইমারজেন্সি অক্সিজেনের সমস্যা হলে আমাদেরকে জানাবেন আমরা নিজেরাই আপনাদের বাড়িতে পৌঁছে দিব। এ ছাড়াও আপনাদের যেকোন সমস্যা আমাদেরকে জানাবেন আমরা আইন সঙ্গতভাবে এবং আমাদের সাধ্যমত সমাধান করার চেষ্টা করব ।

আমরা এই মানবিক সাহায্য-সহযোগিতার কাজটি অব্যাহত রেখেছি এবং আরো সহযোগিতা করতে চাই।

আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি বিভিন্ন ধরনের সামাজিক ও মানবিক কর্মকান্ডে আরএমপি সব সময় সাধারণ মানুষের পাশে রয়েছে।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) জনাব মোঃ সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব মোঃ মজিদ আলী বিপিএম, উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাংগা) জনাব মোঃ মনিরুল ইসলাম, সহকারি পুলিশ কমিশনার (কাশিয়াডাংগা) জনাব মীর মুহসীন মাসুদ রানা, জনাব মোঃ নাহিদ আক্তার নাহান সাধারণ সম্পাদক, কমিউনিটি পুলিশিং কমিটি কাশিয়াডাঙ্গা থানা ও জনাব এসএম মাসুদ পারভেজ অফিসার ইনচার্জ, কাশিয়াডাঙ্গা থানা, আরএমপি, রাজশাহী।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *