বাগমারায় ঝিকরা ইউনিয়নে বয়স্ক, বিধবাও প্রতিবন্ধীদের ভাতা বাছাই

রাজশাহী লীড

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারা উপজেলার ঝিকরা ইউনিয়নে বয়স্ক,বিধবা ও প্রতিবন্ধী ভাতা ভোগীদের বাছাই অনুষ্টিত হয়েছে। ইউনিয়ন জুড়ে মাইকিং এর মাধ্যমে ভাতা পাওয়ার যোগ্য এমন ব্যক্তিদের প্রয়োজনীয় কাগজপত্র -সহ উপস্তিত হওয়ার জন্য অনুরোধ জানানো হয়। ১০-০৭-২০১৯ ইং বুধবার বিকাল ৩ টায় যাচাই বাছাই উপলক্ষে ঝিকরা ইউনিয়ন পরিষদ চত্বরে  এক অনুষ্টানের আয়োজন করা হয়।

বয়স্ক বিধবা ও প্রতিবন্ধীদের যাচাই বাছাইকে কেন্দ্র করে ইউনিয়ন পরিষদ চ্ত্বরে ভাতা পাওয়ার যোগ্য এমন লোকজনের এখানে সমাগম ঘটে। ইউনিয়ন পরিষদের -চেয়ারম্যান মোঃ আব্দুল হামিদ ফৌজদারে সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে প্রকৃত ভাতা পাওয়ার যোগ্য এমন ব্যক্তিদের সনাক্ত করেন উপজেলা পরিষদের -চেয়ারম্যান অনিল কুমার সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা আব্দুল মমিন।

এ সময় উপস্তিত ছিলেন ঝিকরা ইউনিয়ন আ,লীগের -সভাপতি প্রফেসর  আবুল কালাম আজাদ,সাধারন সম্পাদক রফিকুল ইসলাম ,ঝিকরা ইউনিয়ন পরিষদের সকল ইউপি সদস্য, গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্তিত ছিলেন ।  স্বচ্ছতা জবাবদিহিতা নিশ্চিত করতে এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে বলে উপজেলা সমাজসেবা কর্মকর্তা জানান।  মোট বয়স্ক ভাতা ৭৩, বিধবা ভাতা২৮, প্রতিবন্ধী ভাতা ২৮ জনকে ভাতার আওতায় আনা হয়েছে বলে জানান উপজেলা সমাজসেবা কর্মকর্তা  আঃ মমিন।উক্ত অনুুষ্ঠান পরিচালনা করেন প্যানেল চেয়ারম্যান মানিক প্রাং।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *