নাটোরে শিশুসহ অসহায়দের পুনাক ও জেলা পুলিশের খাদ্য সহায়তা প্রদান

রাজশাহী
আল-আফতাব খান সুইট, নাটোর প্রতিনিধিঃ নাটোরে করোনায় কর্মহীন হয়ে পড়া পাঁচ শতাধিক ক্ষুদ্র পরিবহণ চালক, পথশিশু এবং প্রতিবন্ধিদের মাঝে পুনাক (পুলিশ নারী কল্যাণ সমিতি) ও জেলা পুলিশের পক্ষ থেকে খাদ্য সহায়তা প্রদান করা হয়। বৃহস্পতিবার পুলিশ সুপারের কাযার্লয় চত্বরে পথশিশু ও প্রতিবন্ধিদের এবং সড়কে চলাচলকারী সিএনজি, ইজিবাইক ও রিক্সাচালকদের মাঝে এসব খাদ্য সহায়তার প্যাকেট তুলে দেন পুলিশ সুপার লিটন কুমার সাহা ও পুনাক সভানেত্রী সুমনা সাহা। পাঁচ কেজি মিনিকেট চাল, এক কেজি ডাল, সরিষার তেল, প্যাকেটজাত তরল দুধ, লাচ্ছা সেমাই ও নুডলস্ সহযোগে খাদ্য সহায়তার প্যাকেট বিতরণ করা হয়।
পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, ‘আমরা মানবিক পুলিশ, আমরা থাকবো মানুষের পাশে’,  দুযোর্গ ও দুঃসময়ে এমন চেতনা নিয়ে নাটোরের পুলিশ কাজ করে চলেছে। কঠোর বিধিনিষেধ বাস্তবায়ন করতে গিয়ে দিন মুজুর মানুষের দুর্দশা আমাদের নজরে এসেছে। তাই তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি আমরা। করোনা সংক্রমণ পরিস্থিতিতে ইতোমধ্যে জেলা পুলিশের অক্সিজেন ব্যাংকের কার্যক্রম চালু করা হয়েছে। যা সকলের কাছে প্রশংসিত হয়েছে। আইন-শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার পাশাপাশি সাধারণ মানুষের দুর্যোগ-দুঃসময়ে সব সময়ে তাদের পাশে থাকবে জেলা পুলিশ।
খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রমে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) তারেক জুবায়ের, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মীর আসাদুজ্জামান, ট্রাফিক ইন্সপেক্টর বিকর্ণ চৌধুরী প্রমুখ।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *