বাদির অভিযোগ হত্যা চেস্টা মামলা নেয়নি পুলিশ এসপির কাছে অভিযোগ

রাজশাহী

তানোর প্রতিনিধিঃ রাজশাহীর তানোরে আম গাছের ডাল কাটার ঘটনায় পুর্ববিরোধের জের ধরে এক কৃষক পরিবারের ওপর পাশবিক নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নির্যাতনের শিকার পরিবারের গৃহবধু সাহীনুর আক্তার রুপা বাদি হয়ে তানোর থানায় মামলা করতে গেলে অজ্ঞাত কারণে পুলিশ তাদের অভিযোগ না নিয়ে ফেরত পাঠিয়েছে। এদিকে ২ আগস্ট সোমবার রুপা বেগম রাজশাহী পুলিশ সুপারের (এসপি) কাছে লিখিত অভিযোগ করে অবগতির জন্য অনুলিপি রাজশাহী জেলা প্রশাসক (ডিসি) বরাবর প্রেরণ করেছে।

 

জানা গেছে, উপজেলার পাঁচন্দর ইউনিয়নের (ইউপি) ইলামদহী গ্রামের আব্দুর রহমানের জমিতে তার রোপণকৃত একটি আমগাছের ডাল তার বসত ঘরের টিনের ওপর থাকায় বাতাসে ডালের বাড়িতে টিন নস্ট হয়ে যাচ্ছে। এই কারণে আব্দুর রহমানের পুত্র শাহিন আলম গাছের ওই ডাল কেটে ফেলেছে। অথচ এই তুচ্ছ ঘটনা ও পুর্ববিরোধের জের ধরে প্রতিপক্ষ একই গ্রামের আশরাফুলের পুত্র বুলবুল হোসেন, আলাউদ্দিনের পুত্র আল-আমিন, মৃত দিদার বক্সের পুত্র আলাউদ্দিন ও আশরাফুলের পুত্র সেলিম রেজা দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে শাহিন আলমের বাড়িতে হামলা করে পুরো পরিবারের ওপর মধ্যযুগীয় বর্বরতা চালায়। এ সময় রুপা বেগম ও তার শাশুড়ী তাদের উদ্ধারে এগিয়ে তাদেরকেও প্রায় বিবস্ত্র করে মারপিট ও শ্বাসরোধ করে হত্যার চেস্টা করা হয়। এ ঘটনার পর তারা প্রকাশ্যে ঘোষনা দেয় তাদের বিরুদ্ধে থানায় মামলা হবে না, কেউ মামলা করতে গেলে তাকে এলাকা ছাড়া করা হবে।

 

এঘটনায় শাহীনুর আক্তার রুপা বাদি হয়ে তানোর থানায় মামলা করতে গেলে অজ্ঞাত কারণে তার অভিযেোগ না তাকে ফেরত পাঠানো হয়। ফলে নির্যাতিত পরিবারটি ন্যায় বিচার প্রত্যাশা করে রাজশাহী পুলিশ সুপারের(এসপি)কাছে অভিযোগ করেছেন। এদিকে এসপির কাছে অভিযোগ করায় এবার তারা বাদির পরিবারকে ভিটেমাটি ছাড়া করার হুমকি দিচ্ছে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *