বাঘার আড়ানীতে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত

রাজশাহী লীড

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘা উপজেলার আড়ানীতে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ‘এজেন্ট ব্যাংকিং শীর্ষক আলোচনা সভা ও গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৫ জুলাই) উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের বানেশ্বর শাখার এফএভিপি ও শাখা প্রধান মোহাম্মদ রেজাউল করিম। প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন আড়ানী পৌর মেয়র মুক্তার আলী। বক্তব্যকালে পৌর মেয়র মুক্তার আলী বলেন, টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে সরকার যে আর্থিক অন্তর্ভুক্তি কর্মসূচি গ্রহণ করেছে তা বাস্তবায়নে এজেন্ট ব্যাংকিং একটি শক্তিশালী হাতিয়ার হিসেবে কাজ করছে। ইসলামী ব্যাংক আজ গণমানুষের ব্যাংক ও জাতীয় সম্পদে পরিণত হয়েছে। ইসলামী ব্যাংকের দায়িত্ববোধকে বিবেচনায় রেখে সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে গ্রাহকের কাছে সেবা পৌঁছে দেয়ার জন্য এজেন্টদের প্রতি আহ্বান জানান মেয়র।

বিশেষ অতিথির বক্তব্যে, ব্যাংকের রাজশাহী শাখার ভাইস প্রেসিডেন্ট আবুল মালেক বলেন, রাজশাহী, চাপাইনবাবগঞ্জ, নাটোর জেলায় ৪২টি এজেন্ট ব্যাংক রয়েছে। এর মধ্যে আড়ানী শাথা তৃতীয় নম্বরে অবস্থান করছে। গ্রাহকরা আর একটু এগিয়ে আসলে অতিশীর্ঘই এ শাখা এক নম্বরে আনা সম্ভব। তিনি শাখা পর্যায়ের সব ব্যাংকিং সুবিধা যেন এজেন্ট ব্যাংকিং আউটলেটের মাধ্যমে প্রদান করা যায় তা নিশ্চিত করার জন্যও শাখার কর্মকর্তাদের নির্দেশ দেন।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের রাজশাহী শাখার প্রোগ্রাম অফিসার হাসান আলীর পরিচালনায়, স্বাগত বক্তব্য দেন আড়নী শাখার পরিচালক ও আফাজ কর্পোরেশনের স্বত্তাধিকারী আরিফুল ইসলাম। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, অধ্যাপক রাম গোপাল শাহা, একরামুল হক সনত, নওশাদ আলী, শামীম আহম্মেদ, সোহেল রানা, শাহানাজ বেগম, সিদ্দিক মোল্লা, মাওলানা কামরুজ্জামান, মাহাবুবুর রহমান প্রমুখ। অনুষ্ঠানে ব্যাংকের পক্ষ থেকে অতিথিদের ফুলের তোড় দিয়ে সম্মানিত করা হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *