রাজশাহী মহানগরীতে নামিদামি ব্র্যান্ডের নকল মোবাইল ফোন উদ্ধার; আটক ১

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে বিভিন্ন নামিদামি ব্র্যান্ডের মোবাইল ফোন কোম্পানীর ১৫ টি নকল মোবাইল ফোনসহ একজনকে আটক করেছে আরএমপি ডিবি পুলিশ।

গ্রেফতারকৃত হলো রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার ফিরোজাবাদ সপুরার মৃত আবু তাহেরের ছেলে মোঃ শহিদুল ইসলাম (৩৩)।

রাজশাহী মহানগর এলাকাকে মাদক, চোরাচালান ও ভেজালপণ্য মুক্ত করার লক্ষ্যে রাজশাহী মহানগর পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে কাজ করে যাচ্ছে আরএমপি।

এরই ধারাবাহিকতায় গতকাল ১৮ আগষ্ট ২০২১ রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার, জনাব মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মোঃ আশিক ইকবাল ও তার টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিলো। ডিবি পুলিশের ঐ টিম বেলা ৩.১০ টায় গোপন সোর্সের দেয়া তথ্যমতে বোয়ালিয়া থানার মিয়াপাড়া সাহেব বাজার শাখার সুন্দরবন কুরিয়ার সার্ভিসের কর্মচারী আসামী মোঃ শহিদুল ইসলামকে আটক করে। এসময় তার কাছ থেকে ১,২০,০০০ টাকা মূল্যের বিভিন্ন নামিদামি ব্র্যান্ডের ১৫ টি নকল মোবাইল ফোন উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে সে জানায়, তার অপর সহযোগী আসামী মোঃ রাজিবের সহায়তায় সুন্দরবন কুরিয়ার সার্ভিসে চাকুরীর অন্তরালে বিভিন্ন ব্যক্তিদের নিকট  নামিদামি ব্র্যান্ডের মোবাইল ফোন প্রতারণামূলক ভাবে বিক্রি করে থাকে।

পলাতক আসামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *