মরহুম রেজাউন নবী দুদু স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও সমাপনী অনুষ্ঠিত

রাজশাহী

স্টাফ রিপোর্টার: পাঠনাপাড়া যুব সংঘের আয়োজনে রাজশাহী মহানগরীর ৯নং ওয়ার্ডের কাউন্সিলর মরহুম রেজাউন নবী দুদুর স্মরণে ফুটবল টুর্নামেন্ট-২০২১ এর ফাইনাল খেলা ও সমাপনী অনুষ্ঠিত হয়েছে। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

মোঃ ববিন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর এবং ৯নং ওয়ার্ডের দায়িত্বপ্রাপ্ত কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু ও জোন-৪ কাউন্সিলর শিরিন আরা খাতুন। অনুষ্ঠানে অন্যদের মধ্যে ২২নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হামিদ সরকার টেকন, জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, রাসিকের তত্ত্বাবধায়ক প্রকৌশলী নুর ইসলাম তুষার, ইঞ্জিনিয়ারিং এডভাইজার আশরাফুল হক, মহানগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি, বোয়ালিয়া থানা (পশ্চিম) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুজ্জামান রতন প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ফাইনাল খেলায় মুখোমুখী হয় pathanpara Taitans ও pathanpara Elites । খেলার নির্ধারিত সময়ে কোন পক্ষ গোল করতে পারেননি। এরপর ট্রাইবেকারেও দুই দলই ৬টি করে সমান সংখ্যক গোল দেন। এরপর ট্রসে জিতে চ্যাম্পিয়ন হয় pathanpara Elites|।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *