তানোর পৌরসভার উদ্যােগে করোনা প্রতিরোধ সামগ্রী বিতরন

রাজশাহী

সারোয়ার হোসেন, তানোর: রাজশাহীর তানোর পৌরসভার উদ্যােগে উপজেলা পরিষদের প্রতিটি দপ্তরে ও সাংবাদিকদের মাঝে করোনা প্রতিরোধ সামগ্রী মাস্ক,হ্যান্ডস্যানিটাইজার,হ্যান্ডওয়াস,সাবান মাস্ক বিতরন করা হয়েছে। রবিবার(২২আগস্ট) সকাল ১১টার দিকে তানোর পৌর কার্যালয়ে এ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন তানোর পৌর আওয়ামী লীগের সভাপতি ও তানোর পৌরসভার মেয়র ইমরুল হক।উদ্বোধন শেষে মেয়র তানোর উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়নার সরকারী বাসবভনে গিয়ে মাস্ক,হ্যান্ডস্যানিটাইজার, সাবান, কলম হ্যান্ডওয়াস তুলে দেন।

জানা গেছে,তানোর পৌরসভার সকল ওয়ার্ডের মসজিদ, মন্দির ভ্যানচালক,দিনমজুর ও হতদরিদ্র মানুষের মাঝে ৬ হাজার মাস্ক, ১০হাজার সাবান বিতরন করা হয়েছে। এছাড়াও সরকারি প্রতিটি দপ্তরে ও গনমাধ্যম কর্মীদের হাতে কলম হ্যান্ডস্যানিটাইজার ও হ্যান্ডওয়াস মাস্ক, সাবান মেয়র ইমরুল হক নিজে উপস্থিত থেকে বিতরন করেন।

এ সময় উপস্থিত ছিলেন,তানোর পৌরসভার প্যানেল মেয়র আরব আলী,তানোর পৌরসভার কার্যসহকারী অহেদুজ্জামান বাবু,কার্যসহকারী মাহাবুর রহমান,কাউন্সিলর এনতাজ আলী,তাসির উদ্দিন,রোকনুজ্জামান জনি,মোস্তাফিজুর রহমান বাবু,মুনজুর রহমান,হাবিবুর রহমান,লিয়াকত আলী, নাজিমুদ্দীন, সংরক্ষিত নারী কাউন্সিলর মোমেনা আহমেদ,গোলেহার নাজনীন,,জুলেখা বেগম,প্রমুখ।

 

এ বিষয়ে তানোর পৌর আওয়ামী লীগের সভাপতি ও তানোর পৌরসভার মেয়র ইমরুল হক বলেন করোনা ভাইরাসের থাবা থেকে পৌরবাসীকে নিরাপদ রাখতে সরকারের এই ক্ষুদ্র প্রয়াস। স্ব্যাস্থবিধি মানার পাশাপাশি পৌরবাসীকে করোনার টিকা ও মাস্ক ব্যাবহারের আহবান জানিয়েছেন পৌর মেয়র ইমরুল হক।

 

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *