বাঘা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ

রাজশাহী

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘা উপজেলার গড়গড়ি ইউনিয়নে বন্যা কবলিত দুঃস্থ ও অসহায় ২৫০ পরিবারের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করা হয়েছে। বুধবার (২৫ আগষ্ট ২০২১ ) সকালে খানপুর জেপি উচ্চ বিদ্যালয় মাঠে এই ত্রাণ সহায়তা বিতরণ করা হয়। জেলা প্রশাসকের নিকট হতে প্রাপ্ত ত্রাণ সহায়তা বন্যা কবলিত দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষে থেকে বিতরণ করা হয়।

জানা যায়, পদ্মার মধ্যে গড়গড়ি ইউনিয়নের সুলতানপুর,খানপুর, চাদপুর, করারি নওশারাসহ খানপুর জেপি উচ্চ বিদ্যালয় আশ্রয় নেওয়া পদ্মার চরের চকরাজাপুর ইউনিয়নের বন্যা কবলিত দুঃস্থ ও অসহায় ২৫০ মানুষের মাঝে ত্রাণ বিতরণ হয় । ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল ১০কেজি চাল, ১ লিটার সয়াবিন ,১ কেজি মসুরের ডাউল ১ কেজি আলু ১ কেজি পেয়াজ,১ কেজি লবণ।

এদিকে সরকারিভাবে চকরাজাপুর ইউনিয়নে প্রথম ধাপে ২০ আগষ্ট চরের চৌমাদিয়া, আতারপাড়া, দিয়াড়কাদিরপুর এলাকার ৫০০ পরিবারের মাঝে ও ২২ আগষ্ট পরাষ্ট্র প্রতিমন্ত্রীর নিজ অর্থায়নে ১ হাজার ৫০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। এছাড়া ব্যক্তিগতভাবে খাদ্য সহায়তা প্রদান অব্যাহত রয়েছে।

উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান লায়েব উদ্দিন লাভলু, সহকারি কমিশনার (ভূমি) মোহাম্মদ মনিরুজ্জামান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শামীম আহম্মেদ,গড়গড়ি ইউনিয়নের চেয়ারম্যান রবিউল ইসলাম,খানপুর জেপি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান ,ইউনিয়ন আ.লীগের সভাপতি আনিসুর রহমানসহ স্থানীয় আ.লীগের নেতাকর্মীরা।

 

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *