১৫ই আগস্ট জাতীয় শোক উপলক্ষে তানোর পৌর যুবলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রাজশাহী

সারোয়ার হোসেন,তানোর: ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে তানোর পৌর যুবলীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৮আগস্ট) দুপুরে তানোর গোল্লাপাড়া বাজার হাট চালিতে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত করা হয়।

উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তানোর পৌর যুবলীগের সিনিয়র সহসভাপতি আশরাফুল ইসলামের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক আনোয়ার পারভেজ বাবুর সঞ্চলনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জেলা যুবলীগের সহসম্পাদক আ,ন,ম আরিফ রায়হান তপন, জেলা যুবলীগের সহসম্পাদক বদিউজ্জামান নয়ন,এছাড়াও আরো উপস্থিত ছিলেন, বাধাউড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, পাঁচন্দর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন, তালন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা

আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবুল কাসেম, মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমির হোসেন আমিন,তানোর পৌর যুবলীগের সাবেক সভাপতি ইকবাল মোল্লা,যুবলীগ নেতা মমিনুল ইসলাম মুকুল, কলমা ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি মুর্শেদুল মোমিন রিয়াদ, উপজেলা ছাত্র লীগের সাবেক সহসভাপতি মাহাবুর রহমান মাহাম প্রমূখ উপস্থিত ছিলেন। এসময় আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল করা হয়।

 

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *