রাজশাহীতে অভিযানে ৬০০ গ্রাম গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে ৬০০ গ্রাম গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত হলো রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার মুসরইল গ্রামের মোঃ মিন্টুর ছেলে মোঃ আরিফ (২০) ও মোঃ হাচেন আলীর ছেলে মোঃ নূর ইসলাম (৩২)।

রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত ও মাদক-চোরাচালান নির্মূল করার লক্ষ্যে রাজশাহী মহানগর পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে কাজ করছে আরএমপি।

এরই ধারাবাহিকতায় গত ২৮ আগষ্ট ২০২১ রাত্রী ১১.৪৫ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদ এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মোঃ মশিয়ার রহমান, এসআই এ.এস.এম. সাইদুজ্জামান ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, চন্দ্রিমা থানার মুসরইল গ্রামের মোঃ হাচেন আলীর বাড়ীর সামনে দুইজন ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাত্রী ১১.৫৫ টায় ঘটনাস্থলে পৌঁছে আসামী মোঃ আরিফ ও মোঃ নূর ইসলামকে আটক করে। এসময় তাদের দখল হতে ৬০০ গ্রাম গাঁজা উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *