শোকের পুরো মাসে দুস্থদের দুপুরের খাবার খাইয়েছেন ছাত্রলীগ নেতা

রাজশাহী
আল-আফতাব খান সুইট, নাটোর প্রতিনিধিঃ বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় নাটোরের সিংড়ায় চলতি আগষ্ট মাস জুড়ে অসহায়, পথচারী ও ভিক্ষুকদের খাবার খাইয়েছেন সাবেক ছাত্রলীগ নেতা নাসিমুজ্জামান সজিব। জাতির জনক বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারন করে মানবতার কাজ করে চলেছেন সিংড়া পৌর ছাত্রলীগের সাবেক এই সিনিয়র সহ-সভাপতি।
বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় শোকের এই আগষ্ট মাসে প্রতিদিন তিনি অসহায় মানুষদের ডেকে নিয়ে একবেলা করে খাবার খাইয়েছেন। তার এই উদ্যোগে তাকে সহায়তা করেছেন স্থানীয় ছাত্রলীগ নেতা-কর্মীরা।
ছাত্রলীগ কর্মী সাগর, রুহুল, মিতুল, জীবন ও বুলবুলের সহযোগিতায় অসহায়, পথচারী ও ভিক্ষুকদের খুঁজে খুঁজে রেস্টুরেন্টে এনে মাসব্যাপী খাবার খাইয়েছেন নাসিমুজ্জামান সজিব। সিংড়া পৌর শহরের নিংগইন এলাকার বাসিন্দা ছাত্রলীগ নেতা নাসিমুজ্জামান সজিব পেশায় একজন মৎস্য খামারী।
সাবেক এই ছাত্রলীগ নেতা নাসিমুজ্জামান সজিব বলেন, আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপির অনুপ্রেরণায় বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের রুহের মাগফিরাত কামনায় আমার এ উদ্যোগ। প্রতিদিন ৩ থেকে ৪ জনকে দুপুরের খাবার খাইয়েছেন। গোটা মাস জুড়ে তিনি প্রায় ৯০ জনকে দুপুরের খাবার খাইয়েছেন। শুধু শোকের মাস নয় সারাবছর অসহায়দের খাবার খাওয়ানোর ইচ্ছে রয়েছে তার। এছাড়া মানবিক ও মাদকবিরোধী কাজেও নিজেকে নিয়োজিত রাখতে চান বলে জানান তিনি।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *