ছুটিতে বাড়ি আসার পথে ট্রাকচাপায় প্রাণ গেল পোশাককর্মীর

রাজশাহী

বগুড়া  প্রতিনিধি:  বগুড়ার শাজাহানপুরে ট্রাকের চাপায় রাজকুমার দেবনাথ রিপন (৩৬) নামে মোটরসাইকেল আরোহী এক গার্মেন্টসকর্মীর মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে উপজেলার মাঝিড়া এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত দেবনাথ রিপন বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারের বাদল চন্দ্র দেবনাথের ছেলে।

হাইওয়ে পুলিশ শেরপুর ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর একেএম বানিউল আনাম এ তথ্য নিশ্চত করেন।

পুলিশ ও স্বজনদের সূত্রে জানা যায়, তিনি ঢাকার মহাখালীর একটি গার্মেন্টসে সুইং অপারেটর হিসেবে কাজ করতেন। ছুটি কাটাতে মোটরসাইকেল নিয়ে বগুড়ার সান্তাহারে নিজ বাড়িতে আসছিলেন তিনি।  শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার মাঝিড়া এলাকায় টিএমএসএস ফিলিং স্টেশনের কাছে পৌঁছালে একটি অজ্ঞাত ট্রাক তার মোটরসাইকেলে ধাক্কা দেয়।  এতে মোটরসাইকেল মহাসড়কে ছিটকে পড়ে।

পরে ট্রাকের চালক তার ওপর দিয়ে ট্রাক চালিয়ে পালিয়ে যায়। এতে ট্রাকের পেছনের চাকা রিপনের মাথার ওপর দিয়ে গেলে হেলমেটসহ তার মাথা থেঁতলে গিয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এর পর খবর পেয়ে হাইওয়ে পুলিশ শেরপুর ক্যাম্পের সদস্যরা মরদেহ উদ্ধার করেন।

ইন্সপেক্টর একেএম বানিউল আনাম জানান, নিহত গার্মেন্টসকর্মী রিপনের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। মহাসড়কে যানবাহন কম থাকায় ট্রাকচালক দ্রুত পালিয়ে যায়। ঘাতক ট্রাক ও চালককে শনাক্ত করার চেষ্টা চলছে। এ ব্যাপারে শাজাহানপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *