আরএমপি ডিবি’র অভিযানে ৬ জুয়ারি আটক, তাস ও নগদ অর্থ উদ্ধার

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার:  রাজশাহীতে অভিযান চালিয়ে তাস ও নগদ টাকাসহ ৬ জুয়ারিকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশনা মোতাবেক রাজশাহী মহানগরীকে অপরাধ মুক্ত করার লক্ষে কাজ করে যাচ্ছে আরএমপি।

এরই ধারাবাহিকতায় গতকাল ৪ সেপ্টেম্বর ২০২১ রাত ৯.৫৫ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদ এর নেতেৃত্বে এসআই এ.এস.এম. সাইদুজ্জামান ও তার টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে কাটাখালী থানার কুখন্ডি খাঁ পাড়ার হাদু মিয়ার চা স্টলের পাশ হতে জুয়া খেলা অবস্থায় ৬ জনকে আটক করে। ঘটনাস্থল হতে একজন পালিয়ে যায়। এসময় আসামীদের দখল হতে তাস ও নগদ টাকা উদ্ধার হয়।

আটককৃতরা হলো রাজশাহী মহানগরীর কাটাখালী থানার কুখন্ডি খাঁ পাড়ার মৃত মজিবর রহমানের ছেলে মোঃ আক্কাস আলী (৫৭), মফিজের ছেলে মোঃ রুবেল (৩০), মোঃ ইসমাইলের ছেলে মুনসুর রহমান (৩৮), মোঃ জলিলের ছেলে সাইফুল (৩৮), মোঃ মইজ উদ্দিনের ছেলে বিষু (৪৭) ও নলখোলা গ্রামের মৃত জয়নালের ছেলে রবিউল (৫৩)।

পলাতক আসামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *