রাজপাড়া থানা পুলিশের অভিযানে অপহরণকৃত ভিকটিম উদ্ধার,অপহরণকারী গ্রেফতার

রাজশাহী

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে আরএমপি’র সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় অপহরণকৃত ভিকটিমকে কুষ্টিয়া হতে উদ্ধার করে অপহরণকারীকে গ্রেফতার করেছে রাজপাড়া থানা পুলিশ।

গ্রেফতারকৃত হলো কুষ্টিয়া জেলার সদর থানার শিমুলিয়া গ্রামের মোঃ সিরাজের ছেলে মোঃ শাহিন খাঁ (২১)

ঘটনা সূত্রে জানা যায়, ভিকটিম ছদ্ম নাম সোনিয়া (১৪) রাজশাহী মহানরগীর একটি মাদ্রাসার সপ্তম শ্রেনীর ছাত্রী। সে গত ৩ সেপ্টেম্বর ২০২১ দুপুর ১ টায় এক বান্ধবীর বাড়ীতে দাওয়াত খেতে যাবো বলে তার মায়ের কাছে বলে বাড়ী হতে বের হয়। ঐ দিন বিকেলে সোনিয়া (১৪) বাড়ী ফিরে না আসলে তার পরিবারের লোকজন তার খোজ খবর শুরু করে। এক পর্যায়ে জানতে পারে, দুপুর ১.৩০ টায় রাজপাড়া থানার আলীগঞ্জ মধ্যপাড়া শিহাব মন্ডলের মোড় হইতে অজ্ঞাতনামা ২/৩ জন্য ভিকটিম সোনিয়া (১৪)কে অপহরন করে নিয়ে যায়। উক্ত অভিযোগের প্রেক্ষিতে রাজপাড়া থানায় একটি নিয়মিত অপহরণ মামলা রুজু হয়।

মামলা রুজুর পরপরই রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে বোয়ালিয়া বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ সাজিদ হোসেন এবং সাইবার ক্রাইম ইউনিটের সহকারী পুলিশ কমিশনার জনাব উৎপল কুমার চৌধুরীর তত্বাবধানে আরএমপি’র সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় রাজপাড়া থানা পুলিশ ভিকটিম উদ্ধার ও আসামী গ্রেফতারে অভিযানে নামে।

পরবর্তীতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ আবু হায়দার ও তার টিম আজ ৯ সেপ্টেম্বর ২০২১ ( ৮ সেপ্টেম্বর ২০২১ দিবাগত) রাত্রী ১.৪৫ টায় সাইবার ক্রাইম ইউনিটের তথ্য প্রযুক্তির সহায়তায় এবং গোয়েন্দা তথ্য ব্যবহার করে কুষ্টিয়া জেলার সদর থানার শিমুলিয়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ শাহিন খাঁকে গ্রেফতার করে এবং ভিকটিমকে উদ্ধার করে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *