বাঘায় পুলিশকে কামড় দিয়ে পালানোর চেষ্টা!

রাজশাহী লীড
বাঘা প্রতিনিধি: কামড় দিয়ে পালানোর চেষ্টা করেও শেষ রক্ষা হয়নি এক গাঁজা উৎপাদনকারির। আটকের পর থানার একজন এসআইকে কামড় দিয়ে পালানোর চেষ্টা করে গাঁজা উৎপাদনকারি ওবাইদুল ইসলাম (৪৮)। তার কামড়ে আহত হয়েছে থানার উপ-পরিদর্শক(এস.আই)মাহাফুজ ইসলাম। গত বৃহস্পতিবার (৯সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার হরিনা গ্রামে এই ঘটনা ঘটে। ওবাইদুল ইসলাম মৃত সাত্তার আলীর ছেলে।
 পুলিশ জানায়, বৃহস্পতিবার (৯সেপ্টেম্বর) সন্ধ্যায় অভিযান চালিয়ে বাড়ির উঠানে লাগানো ছয়টি গাঁজার গাছসহ ওবাইদুল ইসলামকে আটক করা হয়।  এ সময়  মাহাফুজের হাতের কবজিতে কামড় দিয়ে পালানোর চেষ্টা করে ওবাইদুল ইসলাম। গোপন সংবাদের ভিত্তিতে তার বাড়িতে অভিযান চালানো হয়। ঘটনার সময় ওবাইদুলের স্ত্রী মঞ্জুরা বেগম পালিয়ে গেলেও রাতেই তাকে আটক করেছে পুলিশ। আহত এসআই প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। শুক্রবার (১০সেপ্টেম্বর)  তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।
বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, ওবাইদুল ইসলাম ও তাঁর স্ত্রীর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে  মামলা দায়ের করে শুক্রবার (১০সেপ্টেম্বর) আদালতে সোপর্দ করা হয়েছে। আহত উপ-পরিদর্শক প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *