বাগাতিপাড়ায় জাতীয় ছাত্র সমাজের আহ্বায়ক কমিটি গঠন  

রাজশাহী লীড
বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধিঃ সাব্বিরকে আহ্বায়ক ও মেহেদীকে সদস্য সচিব করে নাটোরের বাগাতিপাড়ায় ২১ সদস্য বিশিষ্ট  উপজেলা জাতীয় ছাত্র সমাজের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।
গতকাল শুক্রবার (১০ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার বিহারকোল বাজারে জাতীয় পার্টির অস্থায়ী কার্যালয়ে এ উপলক্ষে উপজেলা ছাত্র সমাজের আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা ছাত্র সমাজের আহ্বায়ক মোঃ মিঠুন আলীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোঃ আব্দুল গনী ও প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা জাতীয় ছাত্র সমাজের সদস্য সচিব মোঃ সালমান হোসাইন।
উপজেলা জাতীয় যুব সংহতির আহ্বায়ক রুবেল আহমেদের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আবু সাঈদ মোঃ হিরন, সদস্য সচিব মোঃ আব্দুল খালেক, সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল আজিজ জেলা জাতীয় যুব সংহতির আহ্বায়ক এ,এস,এম, আল-আফতাব খান সুইট প্রমূখ।
আলোচনা সভা শেষে মাগরিবের নামাজের পরে মৌখিক ভোটের মাধ্যমে উপস্থিত ছাত্র সমাজের সকল নেতা-কর্মীদের সর্বসম্মতিক্রমে মোঃ সাব্বির হোসেন কে আহ্বায়ক ও মোঃ মেহেদী হাসান কে সচিব করে ২১ সদস্য বিশিষ্ট বাগাতিপাড়া উপজেলা জাতীয় ছাত্র সমাজের আহ্বায়ক কমিটি গঠন করা হয়।
এ সময় উপজেলা, পৌর ও বিভিন্ন ইউনিয়ন জাতীয় পার্টি সহ তার সহযোগী এবং অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
পরে আগামী ১৯ সেপ্টেম্বর জেলা জাতীয় ছাত্র সমাজের সম্মেলন সফল করার লক্ষ্যে সকলকে উপস্থিত হওয়ার আহ্বান জানান বাগাতিপাড়া উপজেলা জাতীয় ছাত্র সমাজের নব নির্বাচিত আহ্বায়ক ও সদস্য সচিব।
শেষে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি মরহুম হোসাইন মোহাম্মদ এরশাদ সহ সকল শহীদ মুক্তিযোদ্ধাদের আত্নার মাগফিরাত কামনা করে এবং দেশবাসীর মঙ্গল কামনায় দোয়া অনুষ্ঠিত করা হয়।
সবশেষে নব গঠিত উপজেলা ছাত্র সমাজের আহ্বায়ক কমিটির নাম ঘোষণা করে কার্যক্রমের ইতি টানেন উক্ত অনুষ্ঠানের অনুষ্ঠানের সভাপতি মোঃ মিঠুন আলী।
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *