রাজশাহীতে যাত্রীবাহী বাসে আরএমপি ডিবি’র অভিযান; বিদেশী পিস্তল, ম্যাগজিন ও গুলিসহ ১ ব্যক্তি আটক

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: গতকাল শনিবার রাজশাহী মহানগরীতে ঢাকাগামী বাসে অভিযান চালিয়ে ২ টি বিদেশী পিস্তল, ম্যাগজিন ও ৪ রাউন্ড গুলি সহ ১ ব্যক্তিকে গ্রেফতার করেছে আরএমপি ডিবি।

গ্রেফতারকৃত হলো চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার বগলাউড়ি (ডাক্তারপাড়া) গ্রামের মোঃ পাতু মন্ডলের ছেলে বশির আহম্মেদ (২২)।

রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত, অবৈধ অস্ত্র ও মাদক-চোরাচালান নির্মূল করার লক্ষ্যে রাজশাহী মহানগর পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে কাজ করে যাচ্ছে আরএমপি।

এরই ধারাবাহিকতায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদ এর নেতেৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মোঃ আশিক ইকবাল, এসআই মোহাঃ আব্দুর রহমান ও তার টিম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকা গামী একতা পরিবহন বাসে অবৈধ  অস্ত্রের চালান যাচ্ছে।

উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের টিম গতকাল ১০ সেপ্টেম্বর ২০২১ রাত্রী ১০.৪৫ টায় কাশিয়াডাঙ্গা মোড়ে অবস্থান গ্রহণ করে। চাঁপাইনবাবগঞ্জের দিক হতে আসা ঢাকা মেট্রো-ব-১৪-৮৮৪০ একতা পরিবহন বাসটি কাশিয়াডাঙ্গা মোড়ে পৌঁছালে ডিবি পুলিশের ঐ টিম বাস থামার নির্দেশ দেয়। এর পর সোর্সের দেওয়া তথ্যমতে বাসের যাত্রী আসামী বশির আহম্মেদ (২২)কে আটক করে জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তার কাছে  অবৈধ অস্ত্র থাকার কথা স্বীকার করে। পরবর্তীতে তার ট্রাভেল ব্যাগ তল্লাশী করে ২ টি অবৈধ বিদেশী পিস্তল ও ৪ রাউন্ড গুলিসহ ২ টি ম্যাগজিন উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আরো জানায়, দীর্ঘদিন যাবত সে ও তার সহযোগীরা অবৈধ অস্ত্রের ব্যবসা করে আসছে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *