রাজশাহীর আবাসিক হোটেল থেকে ১৬ নারী-পুরুষ গ্রেফতার

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টারঃ রাজশাহী মহানগরীর সাহেববাজার এলাকার একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৫। অভিযানে বিভিন্ন যৌনসামগ্রীসহ মানবপাচারকারী চক্রের ১৬ সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার গভীর রাতে এ অভিযান পরিচালনা করা হয়। শুক্রবার র‌্যাব -৫ রাজশাহীর মিডিয়া উইংয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে অভিযানের এ তথ্য জানানো হয়।

গ্রেফতাররা হলেন- রাজশাহী মহানগরীর রামচন্দ্রপুর এলাকার আমিনুল (৩৮), দরগাপাড়ার আসাদ আলী ওরফে সুজন (২৮), একই এলাকার স্বাধীন (২৮), হোসেনীগঞ্জ এলাকার গোলাম রাব্বানী ওরফে বাপ্পি (৩৫), নীলফামারী জেলার সৈয়দপুর থানার নিজবাড়ি এলাকার সুজন চন্দ্র দাস (৩২), রাজশাহীর দুর্গাপুর উপজেলার পাঁচুবাড়ি গ্রামের শহিদুল (২২), রাজশাহীর বেলপুকুর এলাকার ছত্রগাছা এলাকার মোখলেছুর রহমান (৪৮), নারায়ণপুর এলাকার নসিব আলী (২৫) ও মহানগরীর হাদির মোড় এলাকার শাহিন আলী (৩৩)। এছাড়াও সাতজন নারী সদস্য আটক হয়েছেন।

র‌্যাব-৫ সদস্যরা অভিযানের সময় এই মানবপাচার চক্রের সদস্যদের কাছ থেকে বিভিন্ন ধরনের যৌনসামগ্রী উদ্ধার করেছে। এছাড়া ১০০টি ভিজিটিং কার্ড, ২১টি মোবাইল ফোন ও নগদ ১ লাখ ৯ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

র‌্যাব জানায়, আটককৃতরা একটি বড় মানবপাচারকারী চক্রের সদস্য। তারা নারী ও পুরুষ পাচার করে। এছাড়া তাদের দিয়ে পতিতাবৃত্তিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড করায়। গোপন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার গভীর রাতে রাজশাহী মহানগরীর সাহেববাজার স্বর্ণকারপট্টির ‘হোটেল ওয়েলকাম’ আবাসিক হোটেলে অভিযান পরিচালনা করা হয়। ওই হোটেলের তৃতীয়তলা থেকে তাদের আটক করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে শুক্রবার সকালে তাদের বোয়ালিয়া থানায় সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *