নওগাঁর মান্দায় বন্যাত্রদের মাঝে “শনিবার সকালের” উদ্যোগে ত্রান সামগ্রী বিতরণ

রাজশাহী লীড
রওশন আলম,নওগাঁ প্রতিনিধি:
নওগাঁর মান্দায় বন্যা কবলিত অসহায় হৃত দরিদ্রদের  মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। গত শনিবার দুপুরে  উপজেলার বিষ্ণপুর ইউপির জোঁকাহাটে বন্যা কবলিত ৮০ টি পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়।
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সেচ্ছাসেবী সংগঠন “শনিবার সকালের” সদস্যরা প্রত্যেক  পরিবারকে সাড়ে ৪ কেজি চাল, আধা কেজি ডাল এবং ১ কেজি করে খাওয়ার লবন বিতারন করেন।
অসহায় মানুষের কথা ভেবে তাদের  সাধ্যের মধ্যে দিয়ে পাশে দাঁড়ানোর জন্য এলাকার মানুষ অত্যন্ত খুশি। যথা সময়ে সমাজের বিত্তবানরা কেউ এগিয়ে না আসায় হতাশ এলাকা বাসী । তারা জোঁকাহাটের  আশেপাশের সকল অসহায় মানুষের মধ্যে এান বিতারন করেন।
“ত্রান” বিতারনের সময় তারা জানান, প্রত্যেক মানুষের সামাজিক দায়বন্ধতা আছে সেই কারনে আমরা এসব অসহায় মানুষের  পাশে দীর্ঘদিন থেকে আছি।
আল্লাহর মেহেরবানীতে যেন সারাজীবন এভাবে থাকতে পারি সেজন্য আমাদের দোয়া করবেন। আমার এই সংগঠন থেকে প্রতি শনিবার ছুটির দিনে একটি করে ভালো কাজ করে থাকি।
এ সময়  উপস্থিত ছিলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের স্বেচ্ছাসেবী সংগঠন “শনিবার সকাল” এর সভাপতি রকিবুল ইসলাম, সহ-সভাপতি জাহিদ খাঁন তুর্য্য, সাধারণ সম্পাদক শহীদ স্বাধীন, যুগ্ম-সাধারন সম্পাদক পলাশ, ক্রীড়া বিষয়ক সম্পাদক মিরাজ, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক তানভীর, আপ্যায়ণ বিষয়ক সম্পাদক আলামিন, সদস্য এম এ শাকিল হোসেন, মমিন মিঞা, রিমন, আল আমিন, আবু তাহের, রনি, হাবিব, মোস্তাইন বিল্লাহ, রোকন এবং দাসপাড়া সিনিয়র আলীম মাদ্রাসার প্রাণী বিদ্যার প্রভাষক আবু বকর সিদ্দিক প্রমূখ।
এছাড়াও অত্র এলাকার সকল শ্রেনী  পেশার মানুষদের সাথে প্রিন্ট এবং ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *