পাবনায় পিকআপচাপায় প্রাণ গেল ব্যবসায়ীর

রাজশাহী লীড

স্বদেশবাণী ডেস্ক:  পাবনার চাটমোহর উপজেলায় পিকআপের নিচে চাপা পড়ে হারেজ আলী (৫৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

বৃহস্পতিবার ভোর ৪টার দিকে উপজেলার মূলগ্রাম ইউনিয়নের চাটমোহর-টেবুনিয়া সড়কের কানখোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত হারেজ আলী পাবনা পৌর সদরের  উত্তর শালগাড়িয়া সরদারপাড়া মহল্লার মৃত বাবর আলীর ছেলে। তিনি নার্সারির ব্যবসা করতেন।

আহত দুজন হলেন— একই এলাকার তাইজল হোসেন ও আনিসুর রহমান আনিস।

জানা গেছে, বগুড়া থেকে গাছের চারা কিনে চাটমোহর হয়ে পাবনার উদ্দেশ্যে যাচ্ছিলেন হারেজ আলী ও তার দুই সহযোগী। পিকআপের ওপরে বসেছিলেন তারা। পিকআপটি কানখোলা এলাকায় পৌঁছামাত্র চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপর উল্টে যায়। এতে পিকআপের নিচে চাপা পড়ে মাথা, মুখ ও শরীরের বিভিন্ন অংশে আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান হারেজ আলী। আর এ ঘটনায় আহত হন দুজন।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা আহতদের উদ্ধার করে প্রথমে পার্শ্ববর্তী আটঘরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হওয়ায় তাদের পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে এ ঘটনার পরই স্থানীয়রা পিকআপচালক ও হেলপারকে আটক করে পুলিশের হাতে তুলে দেন। পরে পিকআপসহ পুলিশ তাদের থানায় নিয়ে আসে।

চাটমোহর থানার ওসি মুহাম্মদ আনোয়ার হোসেন জানান, অভিযোগ না থাকায় নিহত ওই ব্যক্তির লাশ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে দেওয়া হয়েছে। চালক ও হেলপারকে পুলিশি হেফাজতে রাখা হয়েছে। আহতদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *