তানোর বিলকুমারী বিলের পানিতে ডুবে জেলের মৃত্যু

রাজশাহী লীড
তানো প্রতিনিধিঃ রাজশাহীর তানোর বিলকুমারী বিলের পানিতে ডুবে আহম্মেদ প্রামানিক(৭০) নামের এক বৃদ্ধা জেলের ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার(২৩ সেপ্টেম্বর) সকালে তানোর বিলকুমারী বিলে ভাসমান এ লাশ তার স্বজনরা উদ্ধার করেন। এমন মর্মান্তিক ঘটনাটি ঘটেছে তানোর পৌর এলাকার শিতলী পাড়া গ্রামে। এলাকাবাসী সূত্রে জানা গেছে, নিহত আহম্মদ প্রামানিক প্রতিদিনের ন্যায় গতকাল বুধবার ২২ সেপ্টেম্বর দুপুর সাড়ে ১২টার দিকে বাড়ি থেকে বিলে মাছ মারার জন্য নৌকা নিয়ে জাল ফেলতে যান।
তার কিছুক্ষণ পরে নৌকা ভাসতে ভাসতে কুমার গাড়া নামক ঘাটে খালি নৌকা ভেসে আসা দেখে চিন্তে পারেন এটাতো আহম্মদের নৌকা। সে কিছুক্ষণ আগে বিলে মাছ মারার জন্য জাল ফেলতে গিয়েছিল। কিন্তু নৌকার উপরে পড়ে থাকা বিড়ি ও গ্যাসলাইট দেখে সন্ধেহ হলে তার বাড়িতে খবর দেয়া হয় আহম্মদ কথাই আছে বাড়িতে আছে কি না। তার নৌকার ভাসতে ভাসতে কুমার গাড়া ঘাটে পড়ে আছে। তার বিড়ি ও গ্যাসলাইট নৌকাতে পড়ে আছে বলে পরিবারের লোকজন কে জানানো হয়।
এতে করে আহম্মদের স্ত্রী ও স্বজনরা বিকেল থেকে রাত পর্যন্ত বিলে নৌকা নিয়ে অনেক খুঁজাখুঁজি করেও তার কোন সন্ধান না পাওয়ায় চরম হতাশ হয়ে পড়েন আহম্মদের স্ত্রী, স্বজন সহ প্রতিবেশীরা। পরের দিন সকালে নৌকা নিয়ে আবারো জাল ফেলতে যাওয়া স্থানে খোঁজার উদ্দেশ্য বের হলে কিছু দুর গিয়ে দেখতে পাওয়া যায় আহম্মদের মৃত লাশ ভেসে আছে। এসময় লাশ উদ্ধার করে বাড়িতে এনে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ থানায় নিয়ে যায়।
এ বিষয়ে তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাকিবুল হাসান রাকিব বলেন, নিহত জেলে বুধবার দুপুরে বিলে মাছ মারতে গিয়ে নিখোঁজ হন, নিখোঁজের একদিন পর বৃহস্পতিবার সকালে বিল থেকে তার ভাসমান লাশ উদ্ধার করেন স্বজনরা। উদ্ধার করে বাড়িতে এনে থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ পোস্টমর্টেমের জন্য থানায় নিয়ে আসে। লাশের পোস্টমর্টেম রিপোর্ট এলে সব বোঝা যাবে, তবে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে নিহত বৃদ্ধা নদীতে ডুবে মারা গেছে।
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *