রাজশাহীতে ডিবি’র অভিযানে ১২০ পিস ইয়াবা ট্যাবলেট ও ২০০ গ্রাম গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ী আটক

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার:  আরএমপি ডিবি রাজশাহী মহানগরীতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১২০ পিস ইয়াবা ট্যাবলেট ও ২০০ গ্রাম গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

আটককৃত হলো মোসাঃ আনজুরা বেগম(৩৮)। সে রাজশাহী মহানগরীর কাটাখালী থানার রনহাট মধ্যপাড়া গ্রামের মোঃ রবিউল ইসলামের স্ত্রী।

রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত ও মাদক-চোরাচালান নির্মূল করার লক্ষ্যে রাজশাহী মহানগর পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে কাজ করছে আরএমপি।

এরই ধারাবাহিকতায় গত ২৭ সেপ্টেম্বর ২০২১ রাত ৭.৪৫ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদ এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মোঃ রেজাউল হাসান, এসআই মোঃ মাহফুজুর রহমান ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কাটাখালী থানার রনহাট মধ্যপাড়া গ্রামের মোঃ রবিউল ইসলামের স্ত্রী তার বাড়ীতে মাদক ক্রয়-বিক্রয় করছে।

উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাত ৭.৫৫ টায় ঘটনাস্থলে পৌঁছে আসামী আনজুরা বেগমকে আটক করে। এসময় তাদের দখল হতে ১২০ পিস ইয়াবা ট্যাবলেট, ২০০ গ্রাম গাঁজা উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *