নাকইল আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককে বিদায় সংবর্ধনা প্রদান

রাজশাহী

মোহনপুর প্রতিনিধি: গত ৩০ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাজশাহীর কেশরহাট পৌর এলাকার ১নং ওয়ার্ড নাকইল মহল্লার নাকইল আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারী ও ছাত্র-ছাত্রীদের পক্ষ হতে এক বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে নাকইল আদর্শ উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক দিলীপ কুমার সরকার মহোদয়কে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। জানা যায়, প্রধান শিক্ষক দিলীপ কুমার সরকার ১৯৯২ সালে ১ই ডিসেম্বর নাকইল আদর্শ উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে যোগদান করেন এবং তিনি ঐ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক ছিলেন। যোগদানের পর থেকে তিনি বিদ্যালয়ের সার্বিক উন্নয়নের পাশাপাশি শিক্ষার মান উন্নয়নে ব্যাপক অবদান রেখেছেন। শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীদের মাঝে তিনি প্রকৃত শিক্ষার সেতুবন্ধন তৈরি করেছিলেন। ২০২১ইং সালের ১ই মার্চ তিনি অবসর গ্রহণ করেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও গীতা হতে পাঠ করে শুনানো হয়। পরে অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয় এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে সাবেক প্রধান শিক্ষক দিলীপ কুমার সরকারকে বিদ্যালয়ের পক্ষ হতে এবং শিক্ষক-শিক্ষিকা ও কর্মচারীসহ ছাত্র-ছাত্রীদের পক্ষ হতে বিভিন্ন রকমের উপহার সামগ্রী প্রদান করা হয়। শেষে বিদ্যালয়ের একটি মার্কেটের শুভ উদ্বোধন করে দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে বিদ্যালয়ের সহকারী শিক্ষক উজ্জল মাস্টারের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নাকইল আদর্শ উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেশরহাট পৌর মেয়র শহিদুজ্জামান শহিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহনপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ রুস্তম আলী প্রামানিক, সাংগঠনিক সম্পাদক মাসুদ আহমেদ রানা, কেশরহাট পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ শহিদুজ্জামান মুক্তা, কেশরহাট পৌরসভা ১নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শফিকুল ইসলাম। এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রকৌশলী ও ইঞ্জিনিয়ার মোঃ সামাদ, বাকশিমইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল জলিল, ফুলশো বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুর রহমান বাবু, সমাজ সেবক দেলোয়ার হোসেন সহ আরো অনেকে।

 

স্ব:বা/না

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *