রাজশাহীতে শো-রুম থেকে চুরি হওয়া মালামাল উদ্ধার, আটক ২

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার:  রাজশাহী মহানগরীতে ওয়ালটন টিভির শো-রুম হতে টিভি চুরির অভিযোগে ২ জনকে গ্রেফতার করেছে আরএমপি’র কাশিয়াডাংগা থানা পুলিশ। এসময় আসামীদের কাছ থেকে চুরি যাওয়া টিভি উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলো রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার কাদিরগঞ্জ দড়িখরবোনা গ্রামের মোঃ বাবর আলী খলিফার ছেলে মোঃ জনি (৩৫) ও রাজশাহী জেলার গোদাগাড়ী থানার সহরাগাছা বাইপাস মোড়ের মোঃ খায়ের উদ্দিনের ছেলে মোঃ মিজানুর রহমান (২৮)।

ঘটনা সূত্রে জানা যায়, গত ২৯ সেপ্টেম্বর ২০২১ সকাল ৯.৪৫ টায় কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম বাজারে অবস্থিত  ওয়ালটন মোটরসাইকেল ও টিভির শো-রুম হতে প্রায় ২৮০০০ টাকা মূল্যের একটি ৩২ ইঞ্চি ওয়ালটন স্মার্ট টিভি চুরি হয়। উক্ত শো-রুমের মালিক মোঃ সালাহউদ্দিন চঞ্চলের এমন অভিযোগের প্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়।

মামলা রুজু পরবর্তীতে তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ তাজউদ্দিন আহম্মেদ ও তার টিম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে গত ২ অক্টোবর ২০২১ বিকেল ৫.৩০ টায় কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম কোর্ট বাজার হতে আসামী  জনিকে আটক করে। আটককৃত আসামী জনির দেওয়া তথ্যমতে গোদাগাড়ী থানা এলাকা হতে অভিযান পরিচালনা করে আজ ৩ অক্টোবর ২০২১ দুপুর ১২.৩০ টায় অপর আসামী মিজানুর রহমানকে আটক করে।  এসময় আসামীর মিজানের দোকান হতে চুরি যাওয়া টিভি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামী মোঃ জনির বিরুদ্ধে মহানগরীর বিভিন্ন থানায় মাদকসহ চুরির একাধিক মামলা রয়েছে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *