রাজশাহী জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন কমিটি গঠন করে দিলেন মেয়র লিটন

রাজশাহী লীড
স্টাফ রিপোর্টার:  রাজশাহী জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের ২০২১-২০২৩ ত্রি-বার্ষিক সাধারণ নির্বাচন সংক্রান্ত বিষয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেলে নগর ভবনের সিটি হল সভাকক্ষে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।
সভায় আগামী ১৩ নভেম্বর নির্বাচনের সম্ভাব্য ঘোষণা ও নির্বাচন পরিচালনার জন্য কমিটি গঠন করে দেন রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। কমিটিতে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন এ্যাডভোকেট মুসাব্বিরুল ইসলাম, চারজন সহকারী নির্বাচন কমিশনার হলেন যথাক্রমে মোঃ রফিকুল ইসলাম, আব্দুল মান্নান, মাহাতাব হোসেন চৌধুরী ও মোঃ আবুল কালাম। নির্বাচনে পর্যবেক্ষকের দায়িত্ব পালন করবেন রাজশাহী সিটি কর্পোরেশনের সচিব মোঃ মশিউর রহমান ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইমরানুল হক।
সভায় রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, আমার উপর আস্থা রেখে যে দায়িত্ব আপনারা দিয়েছেন, সেটি সঠিকভাবে পালন করবো। রাজশাহী জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচনের সম্ভাব্য তারিখ ১৩ নভেম্বর ঘোষণা করা হলো। স্বচ্ছতা ও নিরপেক্ষভাবে নির্বাচন করা হবে।
সভায় মেয়র আরো বলেন বলেন, পরিবহন সেক্টরে যানবাহনগুলোর মধ্যে ট্রাক ও ট্র্যাংকলরী গুরুত্বপূর্ণ বাহন। মালামাল সারাদেশে পৌছে দিয়ে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে সাহায্য করে এসব পরিবহন। আর এসব পরিবহনের শ্রমিকদের কল্যানেই গঠিত আপনাদের শ্রমিক ইউনিয়ন। মালিক, শ্রমিক ও নেতারা আপনারা ঐক্যবদ্ধ থাকলে সবার কল্যান হবে। নিজেদের কল্যানে ঐক্যবদ্ধ থাকার বিকল্প নেই।
সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের রাজশাহী বিভাগীয় আঞ্চলিক কমিটির সভাপতি আলহাজ¦ মোঃ রফিকুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য দেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের রাজশাহী বিভাগীয় আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক মোঃ মাহাতাব হোসেন চৌধুরী ও সহ-সভাপতি মোঃ আব্দুল মান্নান। সভায় আরো বক্তব্য দেন রাজশাহী সিটি কর্পোরেশনের সচিব মোঃ মশিউর রহমান ও রাজশাহী জেলা ট্রাক ও ট্যাংকলরী মালিক সমিতির সভাপতি মোঃ আবুল কালাম। সভায় রাজশাহী জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ও অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *