রাজশাহীতে দারুল উলুম মুঈনুল ইসলাম মাদ্রাসার উদ্বোধন করলেন রাসিক মেয়র লিটন

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টারঃ রাজশাহীতে দারুল উলুম মুঈনুল ইসলাম মাদ্রাসার উদ্বোধনী ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা ১২টায় নগরীর উশহরের ২নং সেক্টরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাদ্রাসাটির শুভ উদ্বোধন করেন ও শিক্ষার্থীদের হাতে পবিত্র কুরআন শরীফ তুলে দেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র মহোদয় বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পবিত্র ইসলাম ধর্মের বিকাশ ও আলেম উলামাদের কল্যানে কাজ করে যাচ্ছেন। ৫৬০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ করছে বর্তমান সরকার। ইতোমধ্যে ৫০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী। আমি আমার জায়গা থেকে আলেম উলামাদের কল্যানে কাজ করে যাচ্ছি। আমি আশা করছি, দারুল উলুম মুঈনুল ইসলাম মাদ্রাসা থেকে শিক্ষার্থী প্রকৃত ইসলামের শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও মানুষের কল্যানে কাজ করবে।

বায়তুস সালাম উপশহর বড় মসজিদের পেশ ইমাম ও দারুল উলুম মুঈনুল ইসলাম মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক হাফেজ মাওলানা মোঃ আইউব আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন রাজশাহী সিটি কর্পোরেশনের ১৪নং ওয়ার্ড কাউন্সিলর ও ১৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা শিক্ষা অফিসার মোহাঃ নাসির উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী আলহ্জা¦ মোঃ আমিনুল ইসলাম, হাউজিং এস্টেট মাদ্রাসার প্রধান শিক্ষক আলহাজ¦ হাফেজ মাওঃ ইউনুস আলী, ১৪নং ওয়ার্ড (পূর্ব) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌকির উদ্দিন খান খালেক। অনুষ্ঠান পরিচালনা করেন দারুল আমান মসজিদ কমপ্লেক্স, সুজানগর, রাজশাহীর ইমাম হাফেজ মোঃ আব্দুর রহমান।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *