রাজশাহী মহানগরীতে ডিবি’র অভিযানে ৬০০ গ্রাম গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টারঃ রাজশাহী মহানগরীতে ৬০০ গ্রাম গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত আসামী হলো রাজশাহী জেলার চারঘাট থানার বামনদীঘি মধ্যপাড়া গ্রামের মোঃ নাজিম উদ্দিনের ছেলে মোঃ মাসুদ রানা বাবু(২৭) ও পুঠিয়া থানার জয়পুর গ্রামের মোঃ সাজদুর রহমানের ছেলে মোঃ শাহাদত শান্ত(১৯)।

রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত ও মাদক-চোরাচালান নির্মূল করার লক্ষে রাজশাহী মহানগর পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে কাজ করছে আরএমপি।

এরই ধারাবাহিকতায় আজ ৭ অক্টোবর ২০২১ সকাল ১০.৩০ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মোঃ আশিক ইকবাল, এসআই সুমন কুমার সাহা ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, মতিহার থানার পশ্চিম বুধপাড়া  এলাকায় দুই ব্যক্তি গাঁজা বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম সকাল ১০.৫০ টায় মতিহার থানার পশ্চিম বুধপাড়া  এলাকা হতে আসামী মোঃ মাসুদ রানা বাবু ও মোঃ শাহাদত শান্তকে আটক করে। এসময় আসামীদের কাছ থেকে ৬০০ গ্রাম গাঁজা উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *